• ঢাকা
  • বুধবার, ১২ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৬ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দুর্গাপুরে স্বতন্ত্র প্রার্থী প্রচারণায় বাধা দেয়ার অভিযোগ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৭ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৩:৩৬ পিএম
বাধা দেয়ার অভিযোগ
মতবিনিময় সভা

দুর্গাপুর প্রতিনিধি, নেত্রকোনা: নেত্রকোনার দুর্গাপুরে তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় নৌকা প্রার্থীর হুমকী ও বাঁধা দেয়ার অভিযোগ উঠেছে।

শনিবার এ নিয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা করেছেন উপজেলা আওয়ামী যুবলীগ সাংগঠনিক সম্পাদক ও সতন্ত্র প্রার্থী সাদেকুল ইসলাম।

দুর্গাপুর প্রেসক্লাব মিলনায়তনে স্থানীয় সাংবাদিক ও সুধীজনের উপস্থিতিতে সাদেকুল ইসলাম বলেন, আ'লীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী শাহীনুর আলম সাজু’র সমর্থকরা সব সময়ই আমার নির্বাচনী প্রচাররণা ও গণসংযোগে নানা ধরনের বাধা ভয়-ভীতি ও হুমকী প্রদান করে আসছেন প্রতিনিয়ত। এলাকার মানুষের ইচ্ছা এবং পরামর্শে আমি ভোটে দাঁড়িয়েছি। এ নিয়ে নৌকা প্রতীকের মনোনীত প্রার্থীর সমর্থকেরা তাদের পরাজয় নিশ্চিত জেনে আমার সমর্থকদের মিথ্যা মামলায় জড়িয়ে দিবে বলে নানা ধরনের হুমকী দিচ্ছে।

এ বিষয়ে উপজেলা নির্বাচন অফিসারের কাছে লিখিত অভিযোগ দেয়া হবে। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি বাবুল মিয়া, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, ব্যবসায়ী আবুল কাশেম সহ ইউনিয়নের সাধারণ ভোটারগন। উলে­খ যে আগামী ২৮নভেম্বর দুর্গাপুর উপজেলায় তৃতীয় ধাপের ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে।

ঢাকানিউজ২৪.কম / সাহাদাত হোসেন কাজল/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image