• ঢাকা
  • শনিবার, ৩০ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ; ১৬ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শ্রীমঙ্গল রেলওয়ের অবৈধ জমি উচ্ছেদ অভিযানে বাঁধা, এক্সেবেটরে আগুন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৩:৪৩ পিএম
এক্সেবেটর জ্বালিয়ে দিয়েছে দুষ্কৃতকারীরা
এক্সেবেটরে আগুন

মো. জহিরুল ইসলাম, মৌলভীবাজার জেলা প্রতিনিধি: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় রেলওয়ে কর্তৃপক্ষ কর্তৃক অবৈধ স্থাপনা উচ্ছেদের জন্য রাস্তায় রাখা এস্কেভেটর ( মাটি কাটা ও স্থাপনা ভাঙ্গার কাজে ব্যবহৃত ) জ্বালিয়ে দিয়েছে দুষ্কৃতকারীরা।.

আজ বৃহস্পতিবার ১৬ সেপ্টেম্বর সকাল সাড়ে ৯টায় অগ্নিসংযোগ  করে স্থানীয় কিছু ব্যবসায়ী ও প্রভাবশালী মহল যার ফলে এস্কেভেটরটি ক্ষতিগ্রস্ত হয়েছে।.

সরেজমিনে দেখা যায়, শহরের ভানুগাছ রোডস্থ ১০ নং এলাকার এরশাদ ভেরাইটিজ ষ্টোরের সংলগ্ন ও রেল গেইট মাদ্রাসার অদূরে রাখা এস্কেবেটরটিতে কে বা কারা আগুন লাগিয়ে জ্বালিয়ে দিয়েছে।পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণ করে,এতে এস্কেবেটর ছাড়া কোন মানুষ হতাহতের সংবাদ পাওয়া যায়নি।.

স্থানীয় সুত্রে জানা গেছে,বাংলাদেশ রেলওয়ে কর্তৃপক্ষের বিশাল জমি অবৈধভাবে দখল করেছে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ। এই অবৈধ স্থাপনা উচ্ছেদ করতে রেলওয়ে কর্তৃপক্ষ নির্ধারিত সময়ে দিয়ে আজ উচ্ছেদ অভিযান পরিচালনার কথা ছিল, এরইমধ্যে অজ্ঞাত দুষ্কৃতিকারীরা ঘটনা স্থলে শ্রীমঙ্গল থানার এস আই জাকির হোসেন (১) ও এস আই ইউছুফসহ পুলিশের একটি দল কাজ করে যাচ্ছে। নাম প্রকাশে স্থানীয়দের কিছু লোক এটিকে একটি বড় ধরনের ষড়যন্ত্র বলে জানিয়েছে ।.

 পুরো এলাকাজুড়ে পুলিশ পাহারায় রয়েছে । যে কোন অনাকিাঙ্খিত ঘটনা এড়াতে পুলিশ মোতায়েযন করা হয়েছে।.

 . .

ঢাকানিউজ২৪.কম / মো. জহিরুল ইসলাম

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image