• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১১ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিটিভির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চট্টগ্রামে টেলিফিল্ম 'পুনশ্চ'


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৪:৪১ পিএম
চট্টগ্রামে টেলিফিল্ম 'পুনশ্চ'
টেলিফিল্ম 'পুনশ্চ'

ডেস্ক রিপোর্টার: বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নানা অনুষ্ঠানমালার আয়োজন করছে এর চট্টগ্রাম কেন্দ্র। এর মধ্যে রয়েছে বিশেষ টেলিফিল্ম ‘পুনশ্চ’।

স্বাধীনতার অর্ধশতক পরেও কিছু মানুষের মানসিক অগ্রযাত্রাকে বিভ্রান্ত করার অপপ্রয়াসে মেতে থাকা এক খারাপ মানুষ রমজান শেঠ। স্বাধীনতা বিরোধী, স্বার্থপর, নীতিহীন, চতুর মানুষের প্রতিনিধি এ রমজানরা বার বার মানুষের মনকে পিছিয়ে রাখার নানা কৌশল ব্যবহার করে থাকে।

সাধারণ মানুষ ওদের চাতুরীতে অনেকটাই প্রভাবিত হয়। কিন্তু নিরুপমা ও রুদ্র তার অতীত জীবনের সত্যটা জেনে গেলে, পুনরায় হন্তারকের ভূমিকায় অবতীর্ণ হয় রমজান। রমজেদের মত স্বাধীনতা যুদ্ধবিরোধীরা ছারপোকার মত লুকিয়ে আছে আমাদেরই বিছনায়। ওদের সম্পর্কে আরো সচেতন থাকার আভাস দেয়া হয়েছে এ টেলিফিল্মে।

সোলাইমান খোকার রচনায় এটি প্রযোজন করেছেন অরিন্দম মুখার্জী বিংকু। চিত্রগ্রহণে রায়হান, বিশেষ সহযোগিতায়  আনিসুজ্জামান শামীম ও সম্পাদনায় প্রান্ত শর্মা। সার্বিক তত্বাবধানে বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের জেনারেল ম্যানেজার (জিএম) নিতাই কুমার ভট্টাচার্য্য।

বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শাহিনুর সারোয়ার, গোলাম মাওলা জসিম, নাদিরা সুলতানা হেলেন, দেবাশীষ চৌধুরী, অশক গুপ্ত, মিনা তৃষানা, অভি দাশগুপ্ত, পারভেজ চৌধুরী, কামরুল হাসান, জয়নাল আবেদিন, মামুন খান রাহি, সৌরভ পাল, ইকবাল, মান্নান হিমেল। বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের পর্দায় টেলিফিল্মটি সম্প্রচারিত হবে আগামী ১৯ ডিসেম্বর।

 

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image