• ঢাকা
  • রবিবার, ১৯ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

পদ্মা সেতুর শুভ উদ্বোধনীতে যোগ দিতে প্রস্তুত মেয়র লোকমান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৪ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:০২ পিএম
পদ্মা সেতুর শুভ উদ্বোধনীতে মেয়র লোকমান
মেয়র লোকমান

বাকেরগঞ্জ প্রতিনিধি, বরিশাল : বরিশালের বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র লোকমান হোসেন ডাকুয়ার নেতৃত্বে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অন্যান্য সহযোগী সংগঠন প্রস্তুত।

উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে সব ধরনের প্রস্তুতি সম্পন্নের কথা জানিয়েছেন মেয়র লোকমান হোসেন ডাকুয়া। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানাতে বাকেরগঞ্জ উপজেলা থেকে হাজার হাজার মানুষ যাবেন।

মেয়র আরো জানান, বাকেরগঞ্জ থেকে উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিতে একটি লঞ্চ রিজার্ভ করা হয়েছে। শুক্রবার রাত ৮ টায় লঞ্চ ছেড়ে যাবে। তবে সময় কিছুটা আগে-পরেও হতে পারে। লঞ্চ বাকেরগঞ্জ টার্মিনাল থেকে রওনা দিবে। সবার খাওয়ার ব্যবস্থা লঞ্চেই করা হয়েছে।

পৌর যুবলীগ সভাপতি কাউন্সিলর খন্দকার জিয়াউর রহমান রিপন জানান, প্রত্যাশিত স্বপ্নের পদ্মা সেতুটি উদ্বোধনের সঙ্গে-সঙ্গে যোগাযোগ ব্যবস্থায় আসবে নতুন দিগন্ত। পাশাপাশি খুলে যাবে এ অঞ্চলের প্রান্তিক জনগোষ্ঠির বহুমুখি অর্থনৈতিক দ্বার। পাল্টে যাবে সামগ্রিক চেহারা। সৃষ্টি হবে কর্মসংস্থানের, কমে আসবে বেকার সমস্যা। দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১ টি জেলার সাধারণ মানুষের ভাগ্য বদলে আসবে নতুন দিগন্ত। গোটা দক্ষিণাঞ্চলের মানুষের হাতের নাগালে চলে আসবে রাজধানী ঢাকা। যে কারনে বৃহত্তম দক্ষিণাঞ্চল জুড়ে এখন বইছে আনন্দের জোয়ার। রাজনৈতিক, সামাজিক ও সরকারি-বেসরকারী প্রায় প্রতিটি মানুষের মাঝেই খুশি পদ্মা সেতুর সাফল্যে।

ঢাকানিউজ২৪.কম / মোঃ জাহিদুল ইসলাম /কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image