• ঢাকা
  • শুক্রবার, ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

পাটগ্রামে এম পি’র ছোট ভাইকে জবাই করে হত্যা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২১ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:০৯ পিএম
পাটগ্রামে এম পি’র ছোট ভাইকে জবাই করে হত্যা
পাটগ্রাম মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা এম ওয়াজেদ আলী

নুরনবী সরকার, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের পাটগ্রাম মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা এম ওয়াজেদ আলীকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার রাত ১০ টার দিকে শহর থেকে বাসা ফেরার পথে সাহেব ডাঙ্গা এলাকায় বাসার সামনে তাকে জবাই করে হত্যা করে দুর্বৃত্তরা। তবে হত্যাকান্ডের কারণ ও কারা এ হত্যাকান্ডের সাথে জড়িত তা এখনো জানা যায়নি। হত্যাকান্ডের রহস্য খুঁজতে ইতোমধ্যে মাঠে নেমে পুলিশের বিভিন্ন গোয়েন্দা সংস্থা।

এম ওয়াজেদ আলী লালমনিরহাট-১ (হাতীবান্ধা-পাটগ্রাম) আসনের সাবেক এম পি ও আওয়ামীলীগ নেতা আবেদ আলীর ছোট ভাই।

প্রত্যক্ষদর্শীরা জানান, শহর থেকে বাসা ফেরার পথে তার বাসার গেটের সামনে এম ওয়াজেদ আলীর উপর হামলা চালায় দুর্বৃত্তরা। এ সময় তার চিৎকারে বাড়ির লোকজন বের হলে দুর্বৃত্তরা সাবেক অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা এম ওয়াজেদ আলীকে জবাই করে হত্যা করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। তবে হত্যাকান্ডের কারণ ও কারা এ হত্যাকান্ডের সাথে জড়িত তা এখনো জানা যায়নি।

পাটগ্রাম থানার ওসি ওমর ফারুক এ হত্যাকান্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন, এর সাথে কারা জড়িত এবং এ হত্যাকান্ডে রহস্য বের করতে ইতোমধ্যে পুলিশ তদন্ত শুরু করেছে। আমরা আশাকরি দ্রুত সময়ের মধ্যে হত্যাকারীদের গ্রেফতার করতে পারবো।

ঢাকানিউজ২৪.কম / কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image