• ঢাকা
  • বুধবার, ৮ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

অবৈধ অস্ত্র উদ্ধারকারী শ্রেষ্ঠত্বের পুরস্কার পেলো এসআই দস্তগীর


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৩ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৩:২৫ পিএম
অবৈধ অস্ত্র উদ্ধারকারী
শ্রেষ্ঠত্বের পুরস্কার পেলো এসআই দস্তগীর

কক্সবাজার প্রতিনিধি : চট্টগ্রাম রেঞ্জে অবৈধ অস্ত্র উদ্ধারে শ্রেষ্ঠত্বের পুরস্কার অর্জন করেছেন কক্সবাজার জেলার টেকনাফ থানার আওতাধীন বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই দস্তগীর হোসাইন।

শনিবার (২২ জুন) দুপুরে চট্টগ্রাম রেঞ্জ পুলিশের আইন শৃঙ্খলা ও অপরাধ পর্যালোচনা সভায় এসআই দস্তগীর এর হাতে সম্মাননা পুরস্কার তুলে দেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি নুরে আলম মিনা। তাঁর এ সাফল্যে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ তাদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। 

এসময় কক্সবাজার জেলা পুলিশ সুপার  মাহফুজুল ইসলাম পিপিএমসহ বিভিন্ন জেলার পুলিশ সুপাররা উপস্থিত ছিলেন। এসআই দস্তগীর হোসাইন বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রে যোগদানের পর থেকে অবৈধ অস্ত্র উদ্ধার ও অপহরণ চক্রের সদস্যদের গ্রেফতারসহ আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক সামগ্রিক ভাবে অসামান্য অবদান রেখে চলেছেন।এর স্বীকৃতি স্বরুপ সামগ্রিক কার্যাবলি বিবেচনা করে এসআই দস্তগীরকে শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী পুলিশ কর্মকর্তা হিসেবে ভূষিত করা হয়।পুরস্কার প্রাপ্ত এসআই দস্তগীর হোসাইন বলেন, ভালো কাজের স্বীকৃতি নি:সন্দেহে কাজের গতিকে তরান্বিত করে। পুরস্কার পাওয়ার পর দায়িত্ব এবং কর্তব্যবোধ আরো বেড়ে যায়। এই স্বীকৃতি ও সম্মাননা নিঃসন্দেহে পুলিশ কর্মকর্তা ও সদস্যদের কাজের প্রতি স্পৃহা ও প্রেষণা সৃষ্টিতে অসাধারণ অবদান রাখবে বলে মনে করেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image