• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১১ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

কাজাখস্তানের বিপক্ষে চার গোল করলনে এমবাপ্পে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৪ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৪:১৩ পিএম
ছয় মিনিটের মধ্যে দুই গোল করে দলকে এগিয়ে নেন এমবাপ্পে
চার গোল করলনে এমবাপ্পে

নিউজ ডেস্ক:  শনিবার রাতে প্যারিসে ইউরোপ অঞ্চলের বিশ্বকাপ বাছাইয়ে ‘ডি’ গ্রুপের ম্যাচে কাজাখস্তানের বিপক্ষে ৮-০ গোলের বিশাল জয় পেয়েছে ফ্রান্স। একা ৪ গোল করে ৬৩ বছরের রেকর্ড ভাঙলেন তিনি।

ছয় মিনিটের মধ্যে দুই গোল করে দলকে এগিয়ে নেন এমবাপ্পে। একটি করে গোল করেন অঁতোয়ান গ্রিজমান ও আদ্রিওঁ রাবিও। দ্বাদশ মিনিটে গোলরক্ষকের ভুলে গোল হজম করে কাজাখাস্তান। গোলদাতা এবারও এমবাপ্পে। ৩২তম মিনিটে হ্যাটট্রিক পূরণ করেন ২২ বছর বয়সী এই খেলোয়াড়। ডান দিক থেকে কোমানের ক্রসে ডি-বক্সে প্রতিপক্ষের দুই ডিফেন্ডারের মাঝে লাফিয়ে দর্শনীয় হেডে তিনি বল জালে পাঠান। জাতীয় দলের হয়ে এটাই তার প্রথম হ্যাটট্রিক।

দ্বিতীয়ার্ধে চার মিনিটের মধ্যে দুই গোল করে ব্যবধান আরও বাড়ান বেনজেমা। চতুর্থ গোলটি আসে ৫৫তম মিনিটে। পরের গোলটি এমবাপ্পের পাস ডি-বক্সে পেয়ে ফাঁকা জালে বল পাঠান ক্লাবের হয়েও দারুণ ছন্দে থাকা বেনজেমা। এর একটু পর তাকে তুলে নেন কোচ। ৭৫তম মিনিটে গ্রিজমানের কর্নারে জোরালো হেডে গোলটি করেন জুভেন্তাস মিডফিল্ডার রাবিও। ৮৪তম মিনিটে সফল স্পট-কিকে স্কোরলাইন ৭-০ করেন গ্রিজমান। আর নির্ধারিত সময়ের তিন মিনিট বাকি থাকতে ডি-বক্সে মুসা দিয়াবির পাস থেকে নিজের চতুর্থ গোলটি করেন এমবাপ্পে।

ঢাকানিউজ২৪.কম /

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image