• ঢাকা
  • মঙ্গলবার, ১২ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৫ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

প্রয়াত অভিনেত্রী কবরীর বাড়ি দখলের অপচেষ্টা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৩ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৪:৩০ পিএম
কবরীর গুলশানের বাড়িতে আবার অচেনা লোকজনের আনাগোনার অভিযোগ উঠেছে
প্রয়াত অভিনেত্রী কবরী

নিউজ ডেস্ক:  সাবেক সংসদ সদস্য ও প্রয়াত অভিনেত্রী সারাহ বেগম কবরীর গুলশানের বাড়িতে আবার অচেনা লোকজনের আনাগোনার অভিযোগ উঠেছে। এ বিষয়ে অভিনেত্রীর ছোট ছেলে শাকের ওসমান অভিযোগ করে বলছেন, তাদের বাড়িটি দখলের অপচেষ্টা করেছে।

গত ২৮ সেপ্টেম্বর এ বিষয়ে কবরীর ছেলে শাকের চিশতি গুলশান থানায় একটি জিডিও করেছেন।

গুলশান থানায় জিডি সূত্রে জানা গেছে, গত ২৭ সেপ্টেম্বর রাত আনুমানিক আড়াইটার দিকে কবরীর গুলশান লেক পাড়ের বাসায় তার ছেলে সিসি ক্যামেরায় দেখতে পান যে কিছু লোক তাদের বাসার গ্রাউন্ড ফ্লোরের বাতি নিভিয়ে দিয়েছে। এর ঠিক ২০ মিনিট পর অর্থাৎ ২টা ৫০ মিনিটে সিসি ক্যামেরায় তিন ব্যক্তিকে বাসার সিঁড়ি দিয়ে তিনি নামতে দেখেন।

এমন অবস্থায় তিনি জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোন করে পুলিশকে ডাকেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে অচেনারা মোটরসাইকেল যোগে সেখান থেকে চলে যায় বলেও জিডিতে উল্লেখ করেন তিনি।

২৭ সেপ্টেম্বর শাকের চিশতীর ফোনে ঘটনাস্থলে যাওয়া গুলশান থানার উপ-পরিদর্শক আজিজুল হককে বলেন, ‘ওই দিন রাতে শাকের চিশতী সাহেবের ফোনে আমরা কবরীর বাসায় যাই। সেখানে কিছু লোকজন এসেছিল বলে আমরা জানতে পেরেছি। তারা কে বা কি উদ্দেশ্য এসেছিল আমরা তা জানি না। তবে বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।’

প্রয়াত অভিনেত্রী কবরী বেঁচে থাকতে ২০১৮ সালে বাড়িটির দুই ফ্ল্যাট মালিকের সঙ্গে তার ঝামেলা চলছিল। এই ঝামেলাকে কেন্দ্র করে তাকে লাঞ্চিত করা হয়েছে উল্লেখ করে তখন একটি জিডি করেছিলেন গুলশান থানায়। তিনি তখন অভিযোগ করে বিভিন্ন গণমাধ্যমে বলেছিলেন, তার বাড়িটি দখলের চেষ্টা করছে একটি চক্র।

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image