• ঢাকা
  • বুধবার, ৮ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ময়মনসিংহ পেট্রোল পাম্প ওনার্স এসোসিয়েশনের শামীম সভাপতি ও শফিক সম্পাদক 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:০৭ পিএম
পেট্রোল পাম্প
ওনার্স এসোসিয়েশনের শামীম সভাপতি ও শফিক সম্পাদক 

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : ময়মনসিংহ পেট্রোল পাম্প ওনার্স এসোসিয়েশনের সভাপতি হিসেবে মোঃ আমিনুল হক শামীম সিআইপি  এবং সাধারণ সম্পাদক হিসেবে সফিক উল্লাহকে নির্বাচিত করা হয়েছে। 

শনিবার দুপুরে মহানগরীর রামবাবু রোডে অবস্থিত একটি রেস্টুরেন্টে মতবিনিময় সভায় জেলার পেট্রোল পাম্প মালিকরা মিলে সর্বসম্মতিক্রমে এই দুজনকে নির্বাচিত করেন। 

এসময় পূর্বের আহবায়ক কমিটি বিলুপ্ত করা হয় এবং নতুন করে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য ৫ সদস্যদের একটি কমিটি গঠন করে তাদেরকে দায়িত্ব দেয়া হয়। 

জেলায় সর্বমোট ৭৭টি পেট্রোল পাম্প রয়েছে এবং এরমধ্যে ৬৫ জন মালিক এই মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন। 

নবগঠিত কমিটির সভাপতি আমিনুল হক শামীম বলেন, পেট্রোল পাম্প মালিকদের ব্যবসায়িক স্বার্থ রক্ষায় এবং যেকোন সঙ্কট মোকাবেলায় ঐকবদ্ধ ভাবে কাজ করবে এই সংগঠন। এছাড়াও কোন অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে এবং কেন্দ্রীয় কমিটি ও প্রশাসনের সাথে সমন্বয় করে কাজ করা হবে।

 অচিরেও বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের ৬ জেলার সকল পেট্রোল পাম্প মালিকদের নিয়ে অচিরেই একটি বিভাগীয় কমিটি গঠনের উদ্যোগ গ্রহণের আশাবাদ জানান তিনি। 

সভায় সভাপতি এবং সাধারণ সম্পাদক ছাড়াও অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন সাইফুল ইসলাম, জয়নাল আবেদীন, মোজাম্মেল হক, হাবিবুর রহমান, মমতাজ উদ্দিন আহমেদ প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image