• ঢাকা
  • মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৮ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

কক্সবাজারে অপহৃত চার শিক্ষার্থী উদ্ধার, আটক ৫ রোহিঙ্গা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৩:০২ পিএম
চার শিক্ষার্থী উদ্ধার
অপহৃত চার শিক্ষার্থী

ডেস্ক রিপোর্টার: আইনশৃঙ্খলা বাহিনী কক্সবাজারের পেঁচারদ্বীপ এলাকা থেকে অপহৃত চার শিক্ষার্থীকে জীবিত উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে পাঁচজন রোহিঙ্গাকে আটক করা হয়েছে।

অপহরণকারী চক্র কক্সবাজারের রামুর পেঁচারদ্বীপের মংলাপাড়ার ৪ শিক্ষার্থীকে টেকনাফ রোহিঙ্গা ক্যাম্পের পাশে গহিন পাহাড়ে অপহরণ করে নিয়ে যায়। মুক্তিপণের টাকার দাবিতে তাদের ওপর চালানো হয় নির্যাতন। টাকা না দিলে প্রাণে মেরে ফেলারও হুমকি দেয় তারা।

শুক্রবার (১১ ডিসেম্বর) বিকেলে অপহৃতদের অবস্থান শনাক্ত করে কৌশলে উদ্ধার অভিযানে নামে র‌্যাব। কক্সবাজার জেলা অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

উদ্ধার কার্যক্রম চালায় এপিবিএন এবং পুলিশ। পরে র‌্যাব টেকনাফের লেদা রোহিঙ্গা ক্যাম্পসংলগ্ন পাহাড়ি এলাকা থেকে অপহৃত মোহাম্মদ কায়সার নামের এক শিক্ষার্থীকে উদ্ধার করে এবং দুই অপহরণকারীকে আটক করে।

উদ্ধারকৃত শিক্ষার্থীর কাছ থেকে বাকি দুজনের পালিয়ে যাওয়ার কথা জানতে পারে আইনশৃঙ্খলা বাহিনী। তারপর অভিযান চালিয়ে বাকি দুজন জাহিদুল ইসলাম মামুন ও মিজানুর রহমান নয়নকে উদ্ধার করে এপিবিএন। তাদের টেকনাফ থানায় হস্তান্তর করা হয়।

সেন্টমার্টিন নিয়ে যাওয়ার কথা বলে গেল ৭ ডিসেম্বর উখিয়ার সোনারপাড়া উচ্চ বিদ্যালয়ের চার শিক্ষার্থীকে অপহরণ করে একটি চক্র। পরে জড়িত সন্দেহে পাঁচ রোহিঙ্গাকে আটক করে আইনশৃঙ্খলা বাহিনী।

ঢাকানিউজ২৪.কম / কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image