• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আইভি রহমানের কবরে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের শ্রদ্ধা নিবেদন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৪ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৩১ পিএম
বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট
আইভি রহমানের কবরে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের শ্রদ্ধা

জাকির হোসেন আজাদী: ২৪ আগস্ট  বুধবার আইভি রহমানের ১৮তম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে  বনানী কবরস্থানে  বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে শ্রদ্ধা  নিবেদন করা হয়।

আইভি রহমান  বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত রয়েছেন। তিনি ২০০৪ সালে বঙ্গবন্ধু এভিনিউতে বর্বরোচিত গ্রেনেড হামলায় শাহাদাতবরণ করেন। তিনি প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমান এর সহধর্মিনী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক।

নারী নেত্রী  শহীদ আইভী রহমান এর  প্রতি বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটি পক্ষ থেকে জোটের কেন্দ্রীয় কমিটির  কার্যকারী সভাপতি স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কণ্ঠশিল্পী রফিকুল আলম, সাধারণ সম্পাদক  অরুন সরকার রানা,  যুগ্ম সম্পাদক নাট্য ও চলচিত্র অভিনেত্রী  তানভীন সুইটি, সাংগঠনিক সম্পাদক জেনিফার ফেরদৌস, প্রচার সম্পাদক লায়ন মীজানুর রহমান, মাহমুদা ইসলাম, সোহেলী পারভীন মনি, রাজ সরকার, কাঞ্চন মল্লিক, সহ বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের  কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে  শ্রদ্ধা নিবেদন করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে  বনানী কবরস্থান মসজিদে এক দোয়া মাহফিল এর আয়োজন করা হয়। সেখানে তাঁর রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

স্মরণীয় ও বরণীয় বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image