• ঢাকা
  • সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

টিআর-কাবিখার ভাগাভাগি নিয়ে মারামারি, অফিস ভাংচুর


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:২৫ পিএম
টিআর-কাবিখার ভাগাভাগি নিয়ে মারামারি
অফিস ভাংচুর

নুরনবী সরকার, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধায় টিআর ও কাবিখা-কাবিটার ভাগাভাগি নিয়ে উপজেলা চেয়ারম্যান ও ভাইচ চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে হাতাহাতি, মারধর ও অফিস ভাংচুরের ঘটনা ঘটেছে। এ সময় উপজেলা ভাইচ চেয়ারম্যান জেসমিন নাহার আহত হয়েছে। সোমবার দুপুরে উপজেলা পরিষদ ভবনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও উপজেলা পরিষদ সুত্রে জানা যায়, এ উপজেলায় দীর্ঘদিন ধরে টিআর ও কাবিখা-কাবিটার ভাগাভাগি নিয়ে জন প্রতিনিধিদের মধ্যে দ্ব›দ্ব চলে আসছে। ২০২২-২৩ অর্থ বছরের টিআর ও কাবিখা-কাবিটার উপজেলা পরিষদের বরাদ্দ ২০ ভাগের ভাগাভাগি নিয়ে উপজেলা চেয়ারম্যান মশিউর রহমান মামুনের অফিসে দুই ভাইচ চেয়ারম্যানের সাথে তার বাকবিতন্ডা শুরু হয়। এ সময় উপজেলা ভাইচ চেয়ারম্যান জেসমিন নাহার উপজেলা চেয়ারম্যানকে গালিগালাজ করতে থাকে। এক পর্যায়ে উপজেলা চেয়ারম্যান অফিস ত্যাগ করে চলে যান। খবর পেয়ে উপজেলা চেয়ারম্যানের ছোট ভাই ও চাচাসহ তার লোকজন অফিসে এসে উপজেলা ভাইচ চেয়ারম্যান জেসমিন নাহারের অফিসে ভাংচুর করেন এবং তাকে ও তার স্বামীকে মারধরও করেন এমন অভিযোগ জেসমিন নাহারের।

তবে এ ঘটনার জন্য উপজেলা চেয়ারম্যান মশিউর রহমান মামুন ও ভাইচ চেয়ারম্যান জেসমিন নাহার একে অপরকে দায়ী করে আইনগত ব্যবস্থা নেয়ার প্রস্তুতি নিচ্ছেন বলেন জানান। তবে উপজেলা পরিষদের অপর ভাইচ চেয়ারম্যান আনোয়ার হোসেন মিরু এ ঘটনার জন্য উপজেলা চেয়ারম্যান মশিউর রহমান মামুনকে দায়ী করেছেন।

হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজির হোসেন জানান, উপজেলা চেয়ারম্যান ও ভাইচ চেয়ারম্যানের মধ্যে যে ঘটনাটি ঘটেছে তা দুঃখজনক। এ বিষয়ে তারা যদি আইনী ব্যবস্থা নিয়ে থাকেন তাহলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।  

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image