• ঢাকা
  • শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সিলেট জুড়ে নিরাপত্তা জোরদার, বাড়ানো হয়েছে গোয়েন্দা নজরদারী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২১ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:০৭ পিএম
সিলেট জুড়ে নিরাপত্তা জোরদার
বাড়ানো হয়েছে গোয়েন্দা নজরদারী

আবুল কাশেম রুমন, সিলেট প্রতিনিধি: গোঠা সিলেট জুড়ে নিরাপত্তার জোরদার করেছে প্রশাসন বিভাগ। ঢাকার আদালতের সামন থেকে দুই আসামি ছিনিয়ে নেওয়ার পর নির্দেশনা দেওয়া হয় আদালত পাড়ায় কঠোর নিরাপত্তার জোরদার করার জন্য। এর নির্দেশনা পাওয়ার পর সিলেটের প্রশাসন বিভাগ ও আদালত পাড়া নিরাপত্তা চাদরে ঢাকা হয়েছে,বাড়ানো হয়েছে গোয়েন্দা নজরদারী। শুধু সিলেট নয়, হবিগঞ্জ, মৌলবীবাজার, সুনামগঞ্জ আদালত ও শহরের বিভিন্ন জায়গায় প্রশাসনিক নজরদারী বাড়ানো হয়েছে।

রোববার (২০ নভেম্বর) দুপুর ১২টা ৪৫ মিনিটের দিকে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের প্রধান ফটকের সামনে থেকে দুই জঙ্গিকে ছিনিয়ে নেয় তাদের সঙ্গীরা। জাগৃতি প্রকাশনীর প্রকাশক ফয়সল আরেফিন দীপন হত্যার মামলার মৃত্যুদণ্ড প্রাপ্ত দুই আসামি ছিলেন ওই দু’জন। মোটরসাইকেল করে আসা চার জঙ্গি তাদের পুলিশের চোখে স্প্রে মেরে তাদের ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় এক পুলিশ সদস্য আহত হয়েছেন।

পলাতকরা আসামিরা হলেন- সুনামগঞ্জের ছাতক উপজেলার মাধবপুরের মইনুল হাসান শামীম ও লালমনিরহাটের আদিতমারি উপজেলার ভেটেশ্বর গ্রামের আবু সিদ্দিক সোহেল ওরফে সাকিব। তারা জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য।

এ ঘটনার পর সিলেটের বিভিন্ন জাগায় পুলিশ চেকপোস্ট বসিয়ে নিরাপত্তার জোরদার অব্যাহত রেখেছে। তাছাড়া রোববার রাত থেকে দেখাগেছে সিলেট শহর কিংবা উপজেলার থানা ও পুলিশ ফাঁড়ির টহল জোরদার করা হয়েছে বাড়তি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image