• ঢাকা
  • বুধবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ; ০১ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মালদ্বীপে অসুস্থ প্রবাসীকে বিমান যোগে দেশে প্রেরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৮ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১১:৪৬ এএম
দূতাবাসের পক্ষথেকে  তার দ্রুত  সুস্থতা কামনা করে
অসুস্থ প্রবাসী বাংলাদেশী কর্মী মোহাম্মদ সজীব আলী

মোহাম্মদ মাহামুদুল, মালদ্বীপ প্রতিনিধি: গুরুতর অসুস্থ  মালদ্বীপ  প্রবাসী বাংলাদেশী কর্মী  মোহাম্মদ সজীব আলীকে  মালদ্বীপ বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে দ্রুত দেশে ফিরে উন্নত চিকিৎসা গ্রহণের জন্য ওয়েজ আর্নার কল্যাণ বোর্ডের অর্থায়নে  ডাক্তার ও নার্সসহ, মালদ্বীভিয়ান এয়ার এর বিমান যোগে বাংলাদেশে প্রেরণ করা হয়েছে ।.

রবিবার  (১৭ অক্টোবর ) সকালে মালদ্বীপে বাংলাদেশ দূতাবাসের  প্রথম সচিব মোহাম্মদ সোহেল পারভেজ, ও দূতাবাসের কল্যাণ সহকারী, আল মামুন পাঠান এয়ারপোর্টে  উপস্থিত থেকে বিদায় দেন। দূতাবাসের পক্ষথেকে  তার দ্রুত  সুস্থতা কামনা করে।.

খবর নিয়ে যানা যায়  মালদ্বীপে অসুস্থ  প্রবাসী বাংলাদেশী কর্মী  মোহাম্মদ সজিব আলীর দেশের বাড়ি মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার ডাক গোয়ালখালী গ্রামের  জাফর এর ছেলে ।.

ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের অর্থায়নে উন্নত চিকিৎসার জন্য বাংলাদেশে নিয়ে যাওয়ার জন্য গত ১৯ সেপ্টেম্বর ও ৮ অক্টোবর ২০২১ তারিখে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয় ।
কিন্তু তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হলে পরপর দুইবার ফ্লাইট বাতিল করা হয়।.

বর্তমান  মালদ্বীপে বাংলাদেশ দূতাবাসের প্রতিটি  কর্মকর্তা-কর্মচারী মালদ্বীপে  অবস্থানরত প্রবাসী বাংলাদেশিদের প্রতিদিন খোঁজখবর নিচ্ছেন এবং প্রবাসীদের  ।.

 . .

ঢাকানিউজ২৪.কম / মোহাম্মদ মাহামুদুল

প্রবাস জীবন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image