• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ১৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শনিবার প্রেসক্লাবে আহুত গণফোরামের নামে কাউন্সিল অবৈধ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১১ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ০৯:৪৪ এএম
কাউন্সিলে বীর মুক্তিযোদ্ধা মোস্তফা মোহসী
বীর মুক্তিযোদ্ধা মোস্তফা মোহসীন মন্টু

নিউজ ডেস্ক: বছরব্যাপী প্রস্তুতির পর গত ৩রা ডিসেম্বর ২১ তারিখে ড. কামাল হোসেন এর সম্মতিতে পার্টির গঠনতন্ত্রের ১০ ও ১১ অনুচ্ছেদের বিধান মতে গণফোরামের ৬ষ্ঠ জাতীয় কাউন্সিল ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে সফলভাবে সম্পন্ন করা হয়েছে। লিখিত বক্তব্যে ড. কামাল হোসেন উক্ত কাউন্সিলের সফলতা কামনা করেন। কাউন্সিলে প্রেরিত লিখিত শুভেচ্ছা বক্তব্য পাঠ করে শুনানো হয়। কাউন্সিলে বীর মুক্তিযোদ্ধা মোস্তফা মোহসীন মন্টু’কে সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা সুব্রত চৌধুরী’কে সাধারণ সম্পাদক করে ১৫৭ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি গঠিত হয়। আজ অবধি বিভিন্ন জেলায় সাংগঠনিক সফর সহ ধারাবাহিকভাবে সকল রাজনৈতিক কর্মসূচী অব্যাহত রেখেছে।

ইতোমধ্যে জানতে পারলাম কয়েকজন ব্যক্তি সম্পূর্ণ মিথ্যার আশ্রয়ে ড. কামাল হোসেন এর নাম ভাঙ্গিয়ে ১২ মার্চ শনিবার গঠনতন্ত্র লংঘন করে তথাকথিত কাউন্সিল অনুষ্ঠানের ঘোষণা দিয়ে গণফোরামের কর্মী ও সমর্থকদের বিভ্রান্ত করার চেষ্টা ক্রমাগতভাবে চালিয়ে যাচ্ছে।

আমরা দৃঢ় ভাবে বলতে চাই ৬ষ্ঠ জাতীয় কাউন্সিল সম্পন্ন হবার পর ৩ মাসের মাথায় যারা গণফোরাম এর নামে কাউন্সিল আহবান করেছেন তা সম্পূর্ণ অবৈধ ও গঠনতন্ত্রের পরিপন্থী। সংশ্লিষ্ট ব্যক্তিবর্গকে ১২ মার্চ আহুত গণফোরাম এর তথাকথিত কাউন্সিল বন্ধ রাখার আহবান জানান।

ঢাকানিউজ২৪.কম /

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image