• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

করোনায় আক্রান্ত সিইসি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:৫৫ পিএম
সিইসি করোনায় আক্রান্ত
প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল

নিউজ ডেস্ক : প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন । বৃহস্পতিবার তার একান্ত সচিব রিয়াজউদ্দিন এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, মঙ্গলবার রাত থেকে জ্বর ছিল সিইসির। বৃহস্পতিবার সকালে তার করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। এদিকে সিইসির অনুপস্থিতিতে প্রধান নির্বাচন কমিশনারের রুটিন দায়িত্ব পালন করবেন নির্বাচন কমিশনার আহসান হাবিব খান।

ইসির উপসচিব শাহ আলম স্বাক্ষরিত অফিস আদেশে বিষয়টি জানানো হয়েছে।

অসুস্থ থাকায় বুধবার সকালে নির্বাচন ভবনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের কর্মপরিকল্পনা প্রকাশ অনুষ্ঠানে যোগ দিতে পারেননি সিইসি। তাকে ছাড়াই দ্বাদশ ভোটের কর্মপরিকল্পনা প্রকাশ করে ইসি।

সাংবিধানিক প্রতিষ্ঠানটির এক কর্মকর্তা বলেন, গত মঙ্গলবার রাত থেকেই শরীর খারাপ ছিল; রাতে জ্বর ছিল৷ সকালে শরীর ব্যথা; জ্বর, নরমাল ফ্লু হলে যা হয়। সকালে বাসা থেকে ডেঙ্গু ও করোনা টেস্টের স্যাম্পল নিয়ে যাওয়া হয়েছে।

কর্মপরিকল্পনার মোড়ক উন্মোচন অনুষ্ঠানে সিইসির অনুপস্থিতির প্রসঙ্গ টেনে নির্বাচন কমিশনার (ইসি) আহসান হাবিব খান বলেছিলেন, আজ আমাকে এখানে প্রধান অতিথির ভাষণটা দিতে হবে। এটা আমরা সকালেই বুঝতে পারলাম।

আমি ব্যক্তিগতভাবে সিইসির অনুপস্থিতিটা ফিল করছি। তার আশু রোগমুক্তির জন্য দোয়া করছি।

গত ফেব্রুয়ারিতে দেশের নির্বাচনব্যবস্থার দায়িত্বভার নেয় কাজী হাবিবুল আউয়ালের নেতৃত্বাধীন কমিশন। দায়িত্ব পাওয়ার সাড়ে ছয় মাসের মাথায় দ্বাদশ সংসদের ভোটের কর্মপরিকল্পনা ঘোষণা করা হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

স্বাস্থ্য বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image