• ঢাকা
  • বুধবার, ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ; ১৭ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ময়মনসিংহ নগর যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা, আটক-১


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০২ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:২২ পিএম
যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা
যুবলীগ নেতা পারভেজ

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ: পূর্ববিরোধের জেরে ময়মনসিংহে পারভেজ (৩০) নামে এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার (১ জুলাই) রাতে নগরের গন্দ্রপা এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযান চালিয়ে রাজীব (৩২) নামের এক যুবককে আটক করেছে পুলিশ এবং তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে শনিবার দুপুরে জানান ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ।

পারভেজ নগরীর ২৯ নম্বর ওয়ার্ডের গন্দ্রপা এলাকার গিয়াস উদ্দিনের ছেলে। তিনি স্থানীয় যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত। তিনি বিলুপ্ত পৌরসভার আকুয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সাবেক সভাপতি ও বর্তমান সিটি করপোরেশনের ২৯ নম্বর ওয়ার্ডের সভাপতি প্রার্থী ছিলেন বলে জানিয়েছেন মহানগর যুবলীগের আহবায়ক শাহীনুর রহমান।

পুলিশ জানায়, দুইদিন আগে বেফাঁস মন্তব্য করা নিয়ে দিলীপ নামে স্থানীয় টং দোকানদারের সঙ্গে বাকবিতন্ডা হয়। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে পারভেজ বাড়ি ফেরার পথে সেই ঘটনার জেরে আবারও কথা-কাটাকাটি হয়।

এক পর্যায়ে দিলীপ ধারালো অস্ত্র দিয়ে পারভেজ আঘাত করা শুরু করে। এতে যুক্ত হয় দিলিপের সঙ্গে আরও কয়েকজন। গলা-বুকসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত নিয়ে গুরুতর অবস্থায় পারভেজকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাত সাড়ে ১০টার দিকে তিনি মারা যান।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, বেফাঁস মন্তব্য করাকে কেন্দ্র করে বাগবিতন্ডার জেরে হত্যাকান্ডটি ঘটে। তবে কী মন্তব্য ছিল, তা এখনো জানা যায়নি। হত্যাকান্ডে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

ঢাকানিউজ২৪.কম / মো. নজরুল ইসলাম/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image