• ঢাকা
  • শুক্রবার, ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ৩০ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ছেলের পিটুনীতে বাবা নাতির ব্যাটের আঘাতে নানা নিহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:০৭ পিএম
বাবা নাতির ব্যাটের আঘাতে নানা নিহত
অপরাধ

মুর্শেদ আলম খান, মুক্তাগাছা প্রতিনিধি, ময়মনসিংহ: ময়মনসিংহের মুক্তাগাছায় পৃথক ঘটনায় মানসিক বিকারগ্রস্ত ছেলে তার বৃদ্ধ বাবাকে এবং প্রতিবেশি নাতী তার নানাকে পিটিয়ে হত্যা করেছে। এ ঘটনায় পুলিশ প্রধান দুই অভিযুক্তসহ ৩জনকে গ্রেপ্তার করেছে। নিহত দুইজন হচ্ছেন উপজেলার ঘোগা ইউনিয়নের কালিকাপুর গ্রামের সোবহান আলী (৬০) ও একই ইউনিয়নের হাতিল গ্রামের শাহজাহান মিয়া(৫০)। লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

থানা পুলিশ ও নিহতের স্বজনরা জানান,  উপজেলার ঘোগা ইউনিয়নের হাতিল  গ্রামের হাবুল মিয়ার পুত্র ফরিদ মিয়া(২২) তার প্রতিবেশি দূর সম্পর্কে নানা শাহজাহান মিয়ার সাথে কয়েক বছর আগে তাবলিগ জামায়াতে যান। সেখানে খাবার নিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে নানা শাহজাহান মিয়া নাতি ফরিদকে চড় মারেন। এরপর থেকে ফরিদ তার কানে সমস্যা বোধ করতে থাকে। সেই ঘটনার রেশ ধরে গত মঙ্গলবার বিকেলে নানা শাহজাহান মিয়া পাশের বিল থেকে ধান ক্ষেতে কাজ সেরে বাইসাইকেলে বাড়ি ফেরার পথে আগে থেকে ওঁৎ পেতে থাকা ফরিদ মিয়া ক্রিকেট খেলার ব্যাট দিয়ে তাকে ঘারে ও মাথায় আঘাত করে। গুরুতর আহত শাহজাহানকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পুলিশ ফরিদ মিয়া ও তার পিতা আবুল মিয়াকে রাতেই গ্রেপ্তার করেছে।

অপরদিকে একই দিন বিকেলে একই ইউনিয়নের কালিকাপুর গ্রামে মানসিক ভারসাম্যহীন ছেলে জহিরুল ইসলাম তার বৃদ্ধ পিতা সোবহান আলী(৬০)কে হঠাৎ লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত ১১টার দিকে সেখানে তার মৃত্যু হয়। এঘটনায় পুলিশ অভিযুক্ত পুত্র জহিরুল ইসলামকে রাতেই গ্রেপ্তার করে।

মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ মো. মাহমুদুল হাসান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গেপাঠানো হয়েছে। পিতা নিহতের ঘটনায় পুত্রকে গ্রেফতার করা হয়েছে । অপর ঘটনায় হাবুল মিয়া ও ফরিদ মিয়াকে আটক করা হয়েছে । দুটি ঘটনায় পৃথক মামলা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image