• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

চাটমোহরে মুজিববর্ষের উপহারের ঘর পেলো আরও ১১৬টি পরিবার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২২ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৫০ পিএম
চাটমোহরে মুজিববর্ষের
উপহারের ঘর পেলো গৃহহীন পরিবার

হেলালুর রহমান জুয়েল, চাটমোহর (পাবনা) সংবাদদাতা : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে সরকারের আশ্রয়ন প্রকল্পের আওতায় পাবনার চাটমোহরে ৪র্থ পর্যায়ে আরো ১১৬টি পরিবার উপহারের ঘর ও জমি পেলেন। গতকাল বুধবার (২২ মার্চ) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত এক অনুষ্ঠানে উপকারভোগীদের মাঝে জমির দলিল ও ঘরের চাবিসহ সনদপত্র প্রদান করা হয়।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে আশ্রয়ণ প্রকল্পের অধীনে চাটমোহরসহ সারাদেশের গৃহহীন ও ভূমিহীনদের মাঝে ৩৯ হাজার ৩৬৫টি ঘর হস্তান্তর করেন। এরমধ্যে ৭ জেলা ও ১৫৯টি উপজেলাকে ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

চাটমোহরে জমি ও ঘর হস্তান্তর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ মমতাজ মহল। উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ আঃ হালিমের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বক্তব্য দেন,উপজেলা চেয়ারম্যান আব্দুল হামিদ মাস্টার,মহিলা ভাইস চেয়ারম্যান প্রভাষিকা ফিরোজা পারভীন,উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম নজরুল ইসলাম,সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক,সহকারী কমিশনার (ভূমি) মোছাঃ তানজিনা খাতুন,উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ এ এ মাসুমবিল্লাহ,ইউপি চেয়ারম্যান রজব আলী বাবলু,প্রেসক্লাবের সাবেক সভাপতি হেলালুর রহমান জুয়েল,প্রেসক্লাবের আহবায়ক রকিবুর রহমান টুকুন প্রমূখ। অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর উপহার পেয়ে খুশী উপকারভোগীরা। 

উপজেলা চেয়ারম্যান আঃ হামিদ মাস্টার বলেন,এটি মুজিববর্ষের একটি অসাধারণ ঘটনা। মাননীয় প্রধানমন্ত্রীর উদ্যোগে বিশে^ এই প্রথম ভূমিহীন-গৃহহীন পরিবারের মাঝে বিপুল সংখ্যক ঘর ও জমি হস্তান্তর করা হলো। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image