• ঢাকা
  • সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সিঙ্গারের আউটলেটে পাওয়া যাবে স্যামসাং টিভি 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৫৮ এএম
পাওয়া যাবে স্যামসাং টিভি 
সিঙ্গারের আউটলেট

নিউজ ডেস্ক : স্যামসাং ইলেকট্রনিকস সম্প্রতি সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে। এ চুক্তির ফলে ক্রেতারা সিঙ্গার আউটলেট থেকে স্যামসাং টিভি কেনার সুযোগ পাবেন।

১৭ নভেম্বর ঢাকার শেওড়াপাড়ার সিঙ্গার মেগা স্টোরে সিঙ্গার স্যামসাং পার্টনারশীপ সেলিব্রেশন নাম একটি ইভেন্ট অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে স্যামসাং বাংলাদেশের পক্ষে উপস্থিত ছিলেন এর কান্ট্রি ম্যানেজার জনাব হোয়ানসাং উ, প্রতিষ্ঠানটির কনজ্যুমার ইলেকট্রনিকস বিভাগের ডিরেক্টর ও হেড অব বিজনেস জনাব শাহরিয়ার বিন লুতফর।

অন্যদিকে, সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক জনাব এম এইচ এম ফাইরোজ, বিপণন বিভাগের পরিচালক জনাব চন্দনা সামারাসিংহে এবং সেলস ডিরেক্টর জনাব কাজী রফিকুল ইসলাম সহ উচ্চপদস্থ কর্মকর্তারা। পাশাপাশি, অনুষ্ঠানে প্রতিষ্ঠান দু’টির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অতিথিরা মূল্যবান বক্তব্য প্রদান করেন।

এ নিয়ে স্যামসাং বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার হোয়ানসাং উ বলেন, “বৈশ্বিকভাবে শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হিসেবে, স্যামসাং সবসময় এর ক্রেতাদের সন্তুষ্টি নিশ্চিতে কাজ করে যাচ্ছে। পাশাপাশি, আমাদের পণ্য এবং সেবার ওপর নির্ভরশীল গ্রাহকদের মানসম্পন্ন সেবাদানে আমরা ধারাবাহিকভাবে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করি। আমরা আশাবাদী, এ অংশীদারিত্বের ফলে আমাদের সম্মানিত ক্রেতারা আরও সহজে স্যামসাং পণ্য কিনতে পারবেন।

এ নিয়ে সিঙ্গার বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক এম এইচ এম ফাইরোজ বলেন “সিঙ্গারের সাথে এই নতুন অংশীদারিত্বের মাধ্যমে গ্রাহকরা সারা দেশে আমাদের সিঙ্গার স্টোরগুলিতে স্যামসাং টেলিভিশন পাবেন সিঙ্গার-এর অনন্য ইন-হাউস হায়ার ক্রয় সুবিধা সহ।”

স্যামসাং টিভিগুলো এর উদ্ভাবনী মডেল এবং আকর্ষণীয় বৈশিষ্ট্যগুলোর মাধ্যমে এ খাতে নেতৃত্ব দিচ্ছে। সিঙ্গারকে একটি নতুন অংশীদার হিসেবে স্যামসাং প্রতিটি কাস্টমার সেগমেন্টে সেরা মানের টিভি উন্মোচনের মাধ্যমে এর ব্যবসায়িক কার্যক্রমকে আরো প্রসারিত করেছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image