• ঢাকা
  • শনিবার, ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০২ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ফ্রান্সের কানে মেয়রের আমন্ত্রণে দীপিকা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৪৫ পিএম
কানে মেয়রের আমন্ত্রণে দীপিকা
দীপিকা পাড়ুকোন

বিনোদন ডেস্ক: কান শহরে নবম দিনে অনুষ্ঠিত হয়েছে মেয়র লাঞ্চ। এ উৎসবে আগত সাংবাদিকদের জন্য প্রতিবছরই করা হয় এ ভোজের আয়োজন। আর তাতে অংশ নেন মূল বিচারকরাও।

বিশ্বের বিভিন্ন দেশের সংবাদকর্মীদের জন্য মধ্যাহ্নভোজে ডাকলেন কান শহরের মেয়র ডেভিড লিসনার্ড। বুধবার মেয়রের বাসভবনে বসেছিল নানা দেশের গণমাধ্যমকর্মীর মিলনমেলা।

ঐতিহ্যবাহী লে শুকে-র কাছে পালে দো লা ক্যাস্তরে অতিথিদের জন্য ছিল রকমারি আয়োজন। পুরো আয়োজন সাজানো হয়েছিল ভিন্ন আমেজে। দুপুরে পরিবেশন করা হয় সামুদ্রিক মাছ, সবজি, ডিম ও মিষ্টি।

মেয়রের আমন্ত্রণে সাংবাদিকদের সঙ্গে অংশ নেন কান চলচ্চিত্র উৎসবের মূল প্রতিযোগিতা বিভাগের বিচারকরা। এ আয়োজনে অনেকের নজর ছিল দীপিকা পাড়ুকোনের দিকে। তাকে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন অনেকেই।

পালে দো লা ক্যাস্তর থেকে দেখা যায় পুরো কান শহর। কানের আর কোথাও থেকে একসঙ্গে এত কিছু দেখার সুযোগ নেই। এখানে দাঁড়িয়ে শহরের প্রায় পুরোটাই দেখে ফেলা যায়! নীল আকাশের নিচে একপাশে সাগরের নীল জলরাশি। তীরে অনেক ইয়ট আর স্পিডবোট। সাগরের অন্য পাশে উঁচু উঁচু পাহাড়।

কান উৎসবের নবম দিনে সিনেমাপ্রেমীদের ভিড় কিছুটা কম দেখা গেছে। তবে বিভিন্ন মহলে আলোচনা ছিল স্বর্ণপাম নিয়ে। কার হতে উঠবে কানের সর্বোচ্চ সম্মাননা? তা জানতে অপেক্ষা করতে হবে আর মাত্র দুদিন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image