• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মহাসড়কে চাঁদাবাজি, র‌্যাবের হাতে আটক ২


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৬:০৮ পিএম
মহাসড়কে চাঁদাবাজি
র‌্যাবের হাতে আটক ২

জামালপুর প্রতিনিধি : জামালপুর-শেরপুর মহাসড়কে লাঠি হাতে ভয় দেখিয়ে পরিবহন থামিয়ে চাঁদাবাজি করার সময় দুই চাঁদাবাজকে আটক করেছে র‌্যাব-১৪।

বুধবার (২৬ জুন) দুপুরে জামালপুর শহরের ডাকপাড়া সিএনজি স্টেশনে জামালপুর-শেরপুর মহাসড়কে  অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে চাঁদা তোলার রসিদ বই, এক হাজার দশ টাকা, দুইটি মোবাইল ফোন এবং লাঠি জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, শেরপুরের দিকপাড়া এলাকায় মৃত সুরুজ আলীর ছেলে মো. বাচ্চু মিয়া (৩৫) ও মো. মাহমুদ উল্লাহের ছেলে মো. মোশারফ হোসেন (৪৫)।

র‌্যাব-১৪ জামালপুর কার্যালয় সূত্রে জানা যায়, 'জামালপুর শহরের ডাকপাড়া এলাকায় জামালপুর-শেরপুর মহাসড়কে চলাচলকারী পণ্যবাহী ট্রাক, সিএনজি, অটোরিকশা চালকদের কাছ থেকে ভূয়া রশিদ দেখিয়ে দীর্ঘদিন ধরে চাঁদাবাজি করছিল। কেউ যদি চাঁদা না দিতো তাহলে গাড়ি ভাঙচুর করতো এবং চালকদের ও হেলপারদের মারধর ও করতো। তাদেরকে চাঁদা না দিলে গাড়ি চলাচল করতে দিতো না এবং রাতের বেলায় লেজার লাইট, লাঠি ও বিভিন্ন সংকেতের মাধ্যমে গাড়ি থামিয়ে ড্রাইভারদের কাছে থেকে চাঁদা আদায় করত।

এ বিষয়ে জামালপুর র‌্যাব-১৪ এর কোম্পানী অধিনায়ক মেজর মো. আব্দুর রাজ্জাক বলেন, 'জামালপুরে সড়ক-মহাসড়কে চাঁদাবাজি বেড়ে যাওয়ার অভিযোগ আসে আমাদের কাছে। এছাড়াও পরিবহনে চাঁদাবাজি নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদও প্রকাশ হয়। শহরের ডাকাপাড়া মহাসড়কে চাঁদাবাজি করার সময় দুইজনকে আটক করা। আটককৃতদের নামে মামলা করে থানায় হস্তান্তর করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image