• ঢাকা
  • বুধবার, ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ব্রাহ্মণবাড়িয়ায় ইমিগ্রেশন সিল জাল করে ভারত প্রবেশের সময় আটক ২


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২১ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:৩৬ পিএম
ইমিগ্রেশন সিল জাল করে
ভারত প্রবেশের সময় আটক ২

মনিরুজ্জামান মনির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্ট থেকে দুই বাংলাদেশি ইমিগ্রেশনের সিলমোহর জাল করে ভারতে প্রবেশের সময় দুই যুবককে আটক করা হয়েছে।

শনিবার ২০ আগস্ট সন্ধ্যায় ইমিগ্রেশন কর্তৃপক্ষ তাদেরকে আটক করে। রোববার ২১ আগস্ট সকালে আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন পুলিশের ইনচার্জ স্বপন কুমার দাস বিষয়টি জানিয়েছেন।

আটককৃতরা হলেন- যশোরের কেশবপুর থানার ধোনাই মোল্লার ছেলে জাহাঙ্গীর আলম (৩৫) ও মনিরামপুর থানার জমশের আলীর ছেলে শফিকুল ইসলাম (৩০)। পরে জিজ্ঞাসাবাদ শেষে গভীর রাতে তাদেরকে আখাউড়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।স্বপন দাস জানান, ওই দুই যুবক গত ২৬ জুলাই ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর হয়ে ইন্দোনেশিয়ায় যাওয়ার চেষ্টা করেছিল। কিন্তু সেখানকার ইমিগ্রেশন পুলিশের সন্দেহ হওয়ায় তাদের পাসপোর্টে ‘অফলোড’ সিলমোহর দিয়ে ফিরিয়ে দেয়।

পরে তারা শনিবার সন্ধ্যায় আখাউড়া ইমিগ্রেশন বন্ধ হয়ে যাওয়ার পর পাসপোর্টে ইমিগ্রেশনের জাল সিলমোহর দিয়ে ভারতে প্রবেশের চেষ্টা করে। এরপর ইমিগ্রেশন কর্তৃপক্ষ তাদেরকে আটক করে।আখাউড়া থানা সুত্র জানায় আটককৃত দুজনের নামে নিয়মিত মামলা হয়েছে এবং তাদের আদালতে পাঠানো হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image