• ঢাকা
  • শুক্রবার, ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

টি-টোয়েন্টি বিশ্বকাপে সাকিবের ৫০ উইকেট


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৩ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৩:০৬ পিএম
বাংলাদেশের অভিজ্ঞ এ অলরাউন্ডার
বিশ্বকাপে সাকিবের ৫০ উইকেট

নিউজ ডেস্ক:  ভারতের বিপক্ষে শনিবারের ম্যাচে বল হাতে রোহিত শর্মার উইকেট নিয়ে বিশ্বের প্রথম বোলার হিসেবে রেকর্ড গড়লেন বিশ্বসেরা অলরাউন্ডার।

ভারত অধিনায়কের উইকেটটি টি-টোয়েন্টি বিশ্বকাপে তার ৫০তম উইকেট। এর আগে বিশ্বের কোনো ক্রিকেটার টি-টোয়েন্টি বিশ্বকাপে ৫০ উইকেট পাননি। প্রথম ক্রিকেটার হিসেবে এ রেকর্ড গড়লেন বাংলাদেশের অভিজ্ঞ এ অলরাউন্ডার।

ভারতের ম্যাচে বোলিং পারফরম্যান্স খুব একটা ভালো ছিল না সাকিব আল হাসানের। তবে তিনি ভারতের বিপক্ষে ম্যাচে তিন ওভার বল করে ৩৭ রান দিয়ে নিয়েছেন ১ উইকেট।

দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত দ্বিতীয় ওভারেই আক্রমণে নিয়ে আসেন সাকিবকে। রোহিত শর্মা সাকিবের বিপক্ষে আগ্রাসী ভূমিকা পালন করতে গিয়ে উইকেট ছুড়ে দিয়েছেন। ১১ বলে খেলে ২৩ রান করে ফিরেছেন তিনি প্যাভিলিয়নে। চার মেরেছেন ৩টি আর ছক্কা ১টি। সাকিবকে ছয় মারতে গিয়েই আউট হন রোহিত শর্মা। সেই সঙ্গে নতুন এক রেকর্ডের মালিক হলেন সাকিব।

সাকিব ১২৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে উইকেট নিয়েছেন ১৪৯টি। আন্তর্জাতিক ক্রিকেটে আরও একটি মাইলফলক থেকে সামান্য দূরে আছেন তিনি। আফগানিস্তানের বিপক্ষে ১ উইকেট পেলেই আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ১৫০ উইকেটের মালিক হবেন সাকিব।

ঢাকানিউজ২৪.কম / এইচ

আরো পড়ুন

banner image
banner image