• ঢাকা
  • মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৮ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শেরপুরে ১৬ বোতল বিদেশী মদসহ গ্রেফতার ১


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৩:৪৪ পিএম
১৬ বোতল বিদেশী মদসহ তাকে গ্রেপ্তার
গ্রেফতারকৃত

জাহিদুল হক মনির, শেরপুর প্রতিনিধি: শেরপুরে নালিতাবাড়িতে ১৬ বোতল বিদেশি মদসহ মো. শাহীন আলম (১৯) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার রাজনগর বেপারীপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শাহীন আলম নালিতাবড়ি উপজেলার ভূরুঙ্গা কালাপানি এলাকার মো. নওশেদ আলীর ছেলে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে র‌্যাব এক  প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে র‌্যাবের একটি অপারেশন দল জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে নালিতাবাড়ি উপজেলার রাজনগর বেপারীপাড়া এলাকায় অভিযান পরিচালনা করেন।

এ সময় মো. শাহীন আলমকে সন্দেহ হলে তার দেহ তল্লাশি করে ১৬ বোতল বিদেশী মদসহ তাকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাহিন আলম জেলার বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।

র‌্যাব-১৪, সিপিসি-১ জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, উপরোক্ত ঘটনার ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পর তাকে নালিতাবাড়ি থানা হস্তান্তর করা হয়েছে। 

ঢাকানিউজ২৪.কম / জাহিদুল হক মনির

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image