• ঢাকা
  • শনিবার, ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আটোয়ারীতে ৫ ইউনিয়নে আ.লীগের দলীয় মনোনয়ন পেলেন যারা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৩ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ০২:৩২ পিএম
নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থীর চুড়ান্ত মনোনয়ন দিয়েছেন আওয়ামীলীগ
আ.লীগের দলীয় মনোনয়ন পেলেন

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি:  দশম ইউনিয়ন পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপে ঘোষিত তফসিল অনুযায়ী পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থীর চুড়ান্ত মনোনয়ন দিয়েছেন আওয়ামীলীগ।  

মনোনয়ন প্রাপ্তরা হলেন- ১নং মির্জাপুর ইউনিয়নে  বর্তমান চেয়ারম্যান ও মির্জাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ওমর আলী, ২নং তোড়িয়া ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ ফজলুল করিম, ৩নং আলোয়াখোয়া ইউনিয়নে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মোজাক্কারুল আলম কচি, ৪নং রাধানগর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক, পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সদস্য মোঃ আবু জাহেদ এবং ৬নং ধামোর ইউনিয়নে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আবু তাহের দুলাল।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) গণভবনে বাংলাদেশ আওয়ামীলীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথ সভায় দলের চুড়ান্ত প্রার্থী নির্ধারণ করা হয়। সভায় সভাপতিত্ব করেন স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দলীয় মনোনয়ন প্রাপ্তরা নৌকা প্রতিক নিয়ে আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রচারণায় মাঠে নেমে পড়েছেন।

তৃতীয় ধাপের এই নির্বাচনের মনোনয়ন পত্র দাখিল ২ নভেম্বর, মনোনয়ন পত্র বাছাই ৪ নভেম্বর, প্রার্থীতা প্রত্যাহার ১১ নভেম্বর, প্রতীক বরাদ্দ ১২ নভেম্বর এবং ২৮ নভেম্বর ভোট গ্রহণ হবে।

ভোটার তালিকা পূর্নবিন্যাস জটিলতার কারণে ঘোষিত তফসিল অনুযায়ী তুতীয় ধাপে ৫নং বলরামপুর ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে না। ওই ইউনিয়নে সর্বশেষ ২০০৩ সালে নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল।

 

ঢাকানিউজ২৪.কম / মোঃ ইউসুফ আলী

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image