• ঢাকা
  • শুক্রবার, ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ভৈরবে একাধিক মামলার আসামী রুবেল 'র রমরমা মাদক ব্যবসা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৭ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৫০ পিএম
মামলার আসামীর মাদক ব্যবসা
মাদক ব্যবসায়ী রুবেল

সোহানুর রহমান সোহান, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে প্রশাসনের চোঁখ ফাঁকি দিয়ে রিক্সার গ্যারেজ এর আড়ালে ফিল্মি কায়দায় চলছে একাধিক মাদক মামলার আসামী ও চিহ্নিত মাদক ব্যবসায়ী রুবেল ওরফে ইয়াবা রুবেল (৩৮) রুবেলের রমরমা মাদক বিক্রির দৌরাত্ম্য যেন কিছুতেই কামানো যাচ্ছে না বলে অভিযোগ স্থানীয় এলাকাবাসীর।

চলমান মাদক বিরোধী অভিযানকে বৃদ্ধাঙ্গুলী দেখিয়ে ভৈরবে পৌর এলাকার নিউ টাউনে মৃত মজনু মিয়ার ছেলে রুবেল ওরফে ইয়াবা রুবেল ও তার সহযোগীসহ বেশ কিছু মাদক কারবারীরা দিনে -দুপুরে অবাধে অবৈধ মাদক বিক্রি করছে। যা যুব সমাজকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে এই মাদক ব্যবসায়ীরা। নাম প্রকাশে অনইচ্ছুক স্থানীয় এলাকাবাসী জানান, যেখানে মাদক ব্যবসার কারণে বাংলাদেশের বিভিন্ন স্থানে একের পর এক ক্রস ফায়ারে মতো ঘটনা সংঘঠিত হচ্ছে এবং চলমান এ কারণে অনেক এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ীরা প্রশাসনের ভয়ে আত্মগোপনে রয়েছে।

কিন্তু ভৈরবে নিউটাউনে গ্রামীন হাসপাতালের পিছনে গলির মাদক ব্যবসায়ী রুবেল চলমান অভিযান ও পুলিশ প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে বীরদর্পে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। স্থানীয়সূত্রে জানা যায়, রুবেল ওরফে ইয়াবা রুবেল ভৈরব এলাকার বড় ইয়াবা ডিলার হিসেবে পরিচিত তার এই রমরমা ইয়াবা ব্যবসায় তার শ্বাশুড়ী পঞ্চবটি এলাকার বিলিবিলি সহ একাধিক ব্যাক্তি জড়িত রয়েছে বলে জানা গেছে সেখানকার মাদক ব্যবসায়ীরা ওই এলাকাসহ জেলার বিভিন্নস্থানে মাদক সরবরাহ করছে। রুবেল ভৈরবে বিভিন্নস্থানে মাদকের সেল্টার দাতা হিসেবে চিহ্নিত এমনটাই অভিযোগ এলাকাবাসীর।ষাটউদ্ধ শহীদ মিয়া নামের ওই এলাকার স্থানীয় এক ব্যক্তি বলেন,মাদক এই রাষ্ট্র ও সমাজকে মারাত্মক একটি ব্যাধি।

রুবেল আসলেই একজন প্রকৃত মাদক ব্যবসায়ী। সে এলাকায় ফিল্মি কায়দায় আড়ালে এই মাদক ব্যবসা করছে রুবেল।মাদক ব্যবসা করেই রুবেল অনেক টাকার মালিক হয়ে গেছেন। পুলিশ একাধিকবার গ্রেপ্তার করলেও টাকার বিনিময়ে ছাড়া পেয়ে আবার সেই মাদক ব্যবসায় জড়িয়ে পরে। বর্তমান যুব সমাজকে রক্ষা করার জন্য কিশোরগঞ্জ পুলিশ সুপার মহোদয়ের দৃষ্টি আকর্ষণ করেন তিনি। 

ভৈরব নিউ টাউন এলাকার বাসিন্দা সোহাগ মিয়া বলেন, রুবেলের বিরুদ্ধে মাদকসহ একাধিক মামলা রয়েছে প্রশাসন সব কিছু জেনেও অজ্ঞত কারণ বশত কোনো ব্যবস্থা গ্রহণ করছে না। আমরা সাধারণ মানুষ ভাই !  যারা মাদক ব্যবসা করছে তারা অনেক শক্তিশালী কিন্তু এভাবে চলতে থাকলে আমাদের ছেলে -মেয়েদের ভবিষ্যত অন্ধকার হয়ে যাবে তাই তিনি স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

এ বিষয়ে, ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাকছুদুল আলম বলেন,আমি এ থানায় যোগদান করেছি অল্প কিছু দিন হলো মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অব্যশই ব্যবস্থা নিব। মাদক ব্যবসায়ীরা যত বড় শক্তিশালী হোক না কেন তাকে ছাড় দেয়া হবে না। রুবেলের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে তাই অচিরেই ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান ওসি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image