• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৮ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নোয়াখালীতে ফুটওভারব্রিজের নির্মাণের দাবীতে মানববন্ধন  


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৬ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:০২ পিএম
ফুটওভারব্রিজের নির্মাণের দাবী
 এলাকাবাসী, বিদ্যালয়ের শিক্ষার্থী ও বাজারের ব্যবসায়ীরা

গিয়াস উদ্দিন রনি, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার বজরা বাজারে জাতীয় ফোরলেন সড়কে সড়ক দূর্ঘটনা রোধে ফুটওভার ব্রিজ নির্মাণের দাবীতে এলাকাবাসী, বিদ্যালয়ের শিক্ষার্থী ও বাজারের ব্যবসায়ীরা ঘন্টাব্যাপী মানববন্ধন ও জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করে।  

রোববার (৬ নভেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার বজরা বাজারে অনুষ্ঠিত মানববন্ধনে এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন, ইকবাল হোসেন চৌধুরী, ব্যবসায়ী নুর হোসেন সোহাগ, সড়ক দূর্ঘটনার শিকার রেজাউল হক করিম রনি।

বক্তারা বলেন, বজরা বাজার থেকে ৫০০ ফিট দক্ষিণে সড়ক ও জনপদ বিভাগ অপরিকল্পিতভাবে একটি ফুটওভার ব্রিজ তৈরী করছে। সেখানে কোন দোকানপাট বা মানুষের যাতায়াত নেই। এটি সরকারের অর্থের অপচয় ব্যাতীয় আর কিছু নয়।  এ ব্রিজটি সেখান থেকে সরিয়ে বজরা বাজারের মাঝখানে নির্মাণ করার জোর দাবী জানানো হয়।  

সড়ক দূর্ঘটনার শিকার রেজাউল হক করিম রনি বলেন, কয়েকদিন আগে তিনি সড়ক দূর্ঘটনার শিকার হন।  বজরা বাজারে একটি ফুটওভারব্রিজ না থাকায় প্রনিনিয়ত সড়ক দূর্ঘটনা ঘটে। বেশ কয়েকজন আহত ও নিহত হওয়ার ঘটনা ঘটে।

মনববন্ধন শেষে শিক্ষার্থী, এলাকাবাসী ও ব্যবসায়ীরা সোনাইমুড়ি উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে ফুটওভার ব্রিজের দাবী সম্বলিত একটি স্মারকলিপি জেলা প্রশাসক বরাবর হস্তান্তর করেন।   

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image