• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব শত্রুতার জেরে অসহায় পরিবারের উপর হামলা 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৫ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:১৫ পিএম
ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব শত্রুতার জেরে
অসহায় পরিবারের উপর অতর্কিত হামলা 

মনিরুজ্জামান মনির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার নাজিরাবাড়ী গ্রামে জমি সংক্রান্ত বিরোধে পূর্ব শত্রুতার জেরে এক নিরীহ পরিবারের উপর অতর্কিত হামলার অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ২৯ মার্চ দুপুরে নাজিরাবাড়ির শহীদ মিয়ার মেয়ের জামাতা শফিকুল ইসলাম (৪৮) বাড়ির পার্শ্ববর্তী একটি ডোবায় গরু গোসল করাতে নিলে প্রতিবেশী দুর্ধর্ষ সন্ত্রাসী রাজা মিয়া গংরা পূর্ব পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্র রামদা, লাঠি,ও রড দিয়ে শফিকুল ইসলামের উপর বর্বোরচিত হামলা শুরু করে।

একপর্যায়ে দুধ মিয়া হুকুম দিয়ে বলে শালার ব্যাটারে চিরতরে শেষ কইরা ফালা বলে শফিকুল কে হত্যার উদ্দেশ্যে রামদা দিয়ে মাথার ডান পাশে কোপ দিয়ে 
গুরুতর জখম করে কতিপয় সন্ত্রাসীরা। শফিকুল ও তার স্বজনদের শোর চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে তাৎক্ষণিক সন্ত্রাসীরা ঘটনাস্থল ত্যাগ করে।  

জানা যায়, এই হামলার ঘটনায় গুরুতর আহত হয়েছেন,শহীদ মিয়ার মেয়ে, শফিকুল ইসলামের স্ত্রী, আয়েশা বেগম, হোছাইন, শহীদ মিয়ার ছেলে ফারুক মিয়া। গুরুতর আহত শফিকুল ইসলামকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের নির্দেশ দেন। শফিকুল ইসলামের অবস্থা আশঙ্কাজনক। প্রতিপক্ষ সন্ত্রাসীরা নিরীহ শহীদ মিয়ার পরিবারের লোকজনকে প্রতিনিয়ত প্রাণনাশের হুমকি দিয়ে আসছে, শহীদ মিয়ার পরিবার প্রাণভয়ে  চরম আতঙ্কের মধ্যে বসবাস করছে। এ ঘটনায় শহীদ মিয়া ৮ জনকে আসামী করে বিজয়নগর থানায় একটি মামলা দায়ের করেন। যার নং-০২, ০১.০৪..২০২৩। নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার অনেকেই জানায় উক্ত মামলার আসামিরা উশৃংখল ও সন্ত্রাসী প্রকৃতির। তাদের নামে থানা ও আদালতে একাধিক মামলা রয়েছে বলেও সূত্রে জানা যায়। 

এ বিষয়ে জানতে চাইলে মামলার তদন্ত কর্মকর্তা সাব ইন্সপেক্টর মাহমুদ জানান, মামলা এফ আই আর হয়েছে, ইতিমধ্যে তিনজন আসামি নিম্ন আদালত থেকে জামিন নিয়েছেন, বাকি আসামিরা পলাতক রয়েছে, তবে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। এ ব্যাপারে জানতে চাইলে বিজয়নগর থানার অফিসার ইনচার্জ রাজু আহমেদ জানায়
বিষয়টা আমি গুরুত্বের সাথে দেখবো। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image