• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নান্দাইলে প্রেম ঘটিত সংঘর্ষে আহত, আটক-৩


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০২ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৪১ পিএম
প্রেমিকের চাচাতো ভাইকে কুপিয়েছে প্রেমিকার চাচা
প্রেমিকের চাচাতো ভাই আমিনুল ইসলাম

মোঃ জালাল উদ্দিন মন্ডল, নান্দাইল প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইলে প্রেমিকের চাচাতো ভাই আমিনুল ইসলাম (২২)কে বাড়িতে ডেকে নিয়ে কুপালো প্রেমিকার চাচা আবুল কালাম ওরফে হিরাম মাষ্টার। 

সোমবার (১লা মে) সকাল সাড়ে দশটার দিকে নান্দাইল উপজেলার আচারগাঁও ইউনিয়নের সিংদই (মধ্যপাড়া) গ্রামে এ ঘটনা ঘটেছে। 

বর্তমানে গুরুতর আহত আমিনুল ইসলাম আশংকাজনক অবস্থায় মমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনার পরপরই স্থানীয় জনতা শিক্ষক আবুল কালাম ওরফে হিরাম মাস্টার, মাস্টারের পুত্র অমিত ও স্ত্রী রওশন আরাকে ঘরের ভিতর আটক করে। পরে নান্দাইল মডেল থানা পুলিশ খবর পেয়ে তাদেরকে উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং ঘটনার পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। স্থানীয় সূত্রে জানাগেছে, আহত আমিনুল ইসলাম সিংদই মধ্যপাড়া গ্রামের মৃত নজরুল ইসলামের পুত্র। 

সে খোকন মিয়ার পুত্র তুহিনের আপন চাচাতো ভাই। দীর্ঘদিন যাবত তুহিন (১৯) এর সাথে একই গ্রামের মৃত আঃ বারেকের পুত্র সুনু মিয়ার কন্যা সারমিন আক্তার (১৫) প্রেমের সম্পর্ক চলে আসছিল। তারা দুইজনেই সম্পর্কে প্রতিবেশী চাচাত ভাই-বোন হয়। গত ৪/৫দিন পূর্বে তারা পালিয়ে বিয়ে করেন। বিষয়টি জানতে পেরে গতকাল রোববার মেয়ের পরিবারের সদস্যরা ছেলের বাড়িতে গিয়ে বাড়ি-ঘরে আগুন লাগানো সহ খুন করার হুমকী দেয়।

এতে আমিনুল ইসলাম প্রতিবাদ করায় সারমিন আক্তারের আপন চাচা হাওলাপাড়া দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক আবুল কালাম ওরফে হিরাম মাস্টার খুবই ক্ষিপ্ত হন। সোমবার সকালে তুহিনের চাচাতো ভাই আমিনুল ইসলাম বাড়ি থেকে দোকানে যাবার পথে হিরাম মাস্টার তাঁকে বাড়িতে ডেকে এনে চুরিকাঘাত করে এবং শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। 

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান আকন্দ জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বর্তমানে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। বিষয়টি তদন্ত করে পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image