• ঢাকা
  • বুধবার, ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নোয়াখালীতে অস্ত্র-গুলিসহ গ্রেফতার ৪


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৩ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:২৭ এএম
নোয়াখালীতে
অস্ত্র-গুলিসহ গ্রেফতার ৪

গিয়াস উদ্দিন রনি, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জ থেকে অস্ত্র ও গুলিসহ চার যুবককে গ্রেফতার করেছে র‍্যাব। এসময় তাদের কাছ থেকে একটি এলজি, এক রাউন্ড গুলি, তিনটি মোবাইল ও কিছু নগদ টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নের মহবুল্লাহপুর গ্রামের শহিদ উল্যার ছেলে কামরুল ইসলাম সুমিজ (২৪), জিরতলী ইউনিয়নের সিন্ধুরকাঁইত গ্রামের ওমর ফারুকের ছেলে ফয়েজ (২০), চৌমুহনী পৌর এলাকার আলীপুরের নুরুল ইসলামের ছেলে তানভির হোসেন আশিক (২৩) ও একই এলাকার আব্দুল মন্নানের ছেলে আলা উদ্দিন আলো (২৮)।

রোববার (২ এপ্রিল) রাতে উপজেলার চৌমুহনী পৌরসভার আলীপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
 
এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব-১১ এর সিপিসি-৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান ।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, একদল অস্ত্রধারী উপজেলার চৌমুহনী পৌর এলাকার আলীপুরে সন্ত্রাসীমূলক কার্যক্রমে অংশ নিতে প্রস্তুতি নিচ্ছে। গোপন সংবাদের ভিত্তিতে এমন খবর পেয়ে র‌্যাব-১১, সিপিসি ৩ নোয়াখালী ক্যাম্পের একটি দল অভিযান চালায়। পরে সেখান থেকে চার যুবকে গ্রেফতার করা হয়। একপর্যায়ে তাদের দেহ তল্লাশি করে একটি এলজি ও এক রাউন্ড গুলি জব্দ করা হয়। গ্রেফতারকৃতরা এলাকায় ছিনতাই, চাঁদাবাজি সহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত। এ ঘটনায় তাদের বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় অস্ত্র আইনে মামলা একটি মামলা দেওয়া হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image