• ঢাকা
  • মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ময়মনসিংহে আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৮ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:২৩ পিএম
ময়মনসিংহে
আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : বিএনপি জামাত অশুভ শক্তির সন্ত্রাস-নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপরাজনীতির বিরূদ্ধে বাংলাদেশ আওয়ামী লীগের ময়মনসিংহ মহানগর শাখা শান্তি সমাবেশ করেছে।

শনিবার বেলা ১১ টার দিক থেকে ময়মনসিংহ মহানগরের বিভিন্ন ওয়ার্ড ও আওয়ামী লীগের বিভিন্ন অংগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ মিছিল করে পাটগুদাম ব্রিজ মোড় জয়বাংলা চত্বরে আয়োজিত এ শান্তি সমাবেশে সমবেত হয়।

সমাবেশের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য মারুফা আক্তার পপি বলেন, আমি শান্তির বাংলাদেশ চাই, আমরা উন্নত বাংলাদেশ চাই। আর এ কারণেই আমাদের শান্তি সমাবেশ। এ শান্তি সমাবেশের একটাই লক্ষ্য বিএনপি জামাতের সকল সন্ত্রাস নৈরাজ্যকে প্রতিহত করে শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী করা।

এ শান্তি সমাবেশে মহানগর আওয়ামী  লীগ ময়মনসিংহ শাখার সভাপতি ও ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু সভাপতির বক্তব্যে বলেন, স্বাধীনতাবিরোধী বিএনপি জামাত দেশে সন্ত্রাস, নৈরাজ্য, দুর্নীতি ছাড়া কিছু দিতে পারেনি। কিন্তু বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় অধিষ্টিত হয়ে আমাদের দিয়েছেন উন্নয়নশীল বাংলদেশ, স্বপ্নের পদ্মা সেতু, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, নারীর ক্ষমতায়ন, কৃষকের অধিকার ইত্যাদি। বাংলাদেশে আওয়ামী লীগ মানে বাংলাদেশ এগিয়ে যাওয়া, বাংলাদেশ আওয়ামী লীগ মানে স্বনির্ভরতা। 

সমাবেশের সঞ্চালনা করেন মহানগর আওয়ামী লীগের ময়মনসিংহ শাখার সাধারণ সম্পাদক মহিত উর রহমান শান্ত। এ সময় মহানগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি গোলাম ফেরদৌস জিল্লু, সাবেক সহ-সভাপতি শাহজাহান পারভেজ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হোসাইন জাহাঙ্গীর বাবু, সাবেক সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হক রিপন, সাবেক শ্রম বিষয়ক সম্পাদক মোঃ শরিফুল ইসলাম শরিফ, সাবেক আইন সম্পাদক মোঃ তাজুল ইসলাম খোকন সহ ওয়ার্ড আওয়ামী লীগ ও অন্যান্য পর্যায়ের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image