• ঢাকা
  • সোমবার, ৩০ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১৫ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

খালেদা জিয়ার সঙ্গে বিএনপি নেতাদের ঈদ উপলক্ষে সাক্ষাৎ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১১ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০৯:২১ এএম
দেশের বন্যা পরিস্থিতি নিয়েও আলোচনা হয়।
খালেদা জিয়া

নিউজ ডেস্ক:  সিলেটের বানভাসিদের পাশে থাকতে বেগম জিয়া দলের নেতাকর্মীদের নির্দেশনা দিয়েছেন বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

দলীয় চেয়ারপারসনের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়ের জন্য মির্জা ফখরুলের নেতৃত্বে বিএনপির স্থায়ী কমিটির সদস্যরা রোববার (১০ জুলাই) রাত ৮টায় চেয়ারপারসনের গুলশানের বাসভবন ফিরোজায় যান। শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি তারা খালেদা জিয়ার শারীরিক অবস্থার খোঁজখবর নেন। এ সময় দেশের বন্যা পরিস্থিতি নিয়েও আলোচনা হয়।

প্রায় দেড় ঘণ্টা দলীয় প্রধানের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের পর বাসভবন থেকে বের হয়ে সাংবাদিকদের ফখরুল জানান, পুরোপুরি সুস্থতার জন্য বেগম জিয়ার বিদেশে চিকিৎসা প্রয়োজন।

বিএনপির মহাসচিব বলেন, সত্যিকার অর্থে খালেদা জিয়াকে রোগমুক্ত করতে উন্নত চিকিৎসা দরকার। এ জন্য তাকে বিদেশে চিকিৎসা করানো প্রয়োজন।

দলের চেয়ারপারসন দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানানোর পাশাপাশি সিলেটের বন্যাদুর্গতদের পাশে দাঁড়াতে দলের নেতাকর্মীদের আহ্বান জানিয়েছেন বলেও জানান ফখরুল।

বিএনপির মহাসচিব বলেন, ‘খালেদা জিয়া সিলেট, সুনামগঞ্জ, কিশোরগঞ্জ, নেত্রকোনায় যেখানে বন্যায় মানুষ প্লাবিত হয়েছে, সেসব দুর্গত মানুষের খবর আমাদের কাছ থেকে নিয়েছেন।’

ফখরুল বলেন, ‘নেত্রী আমাদের বলেছেন যে তোমরা যেভাবে দুর্গতদের পাশে দাঁড়িয়েছ, ঠিক সেভাবেই তোমরা বন্যাদুর্গত মানুষের পাশে থাকবে, তাদের কষ্ট লাঘব না হওয়া পর্যন্ত। খালেদা জিয়া মনে করেন, বন্যার্তদের সেবা করা মানে মানুষের সেবা করা এবং এটাই রাজনীতির প্রধান লক্ষ্য হওয়া উচিত।’

বিএনপির চেয়ারপারসনের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতে আরও যান দলটির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী ও সেলিমা রহমান।

 

ঢাকানিউজ২৪.কম /

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image