• ঢাকা
  • শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ; ২২ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আরিয়ানের গ্রেপ্তারে বিজেপি নেতার যোগসাজশ নিয়ে প্রশ্ন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৭ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৩:৩২ পিএম
তাদের হেফাজতে নিয়ে যায় এনসিবি
শাহরুখপুত্র আরিয়ান

   
নিউজ ডেস্ক: বিজেপি নেতার যোগসাজশ নিয়ে সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানসহ বেশ কয়েকজনকে মাদক কাণ্ডে গ্রেপ্তার করার নেপথ্যে প্রশ্ন উঠেছে।.

বিজেপির এক নেতা প্রমোদতরীতে মাদক পার্টির খবর দিয়েছিলেন বলে অভিযোগ এনসিবি (নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো বা মাদক নিয়ন্ত্রণ সংস্থা)-কে। আরিয়ানদের আটক করার পরে তাদের যখন হেফাজতে নিয়ে যাচ্ছে এনসিবি, তখনও তাদের সঙ্গে দেখা গিয়েছিল বিজেপি নেতা মণীশ ভানুশালীকে।.

মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক এই ঘটনায় বিজেপি যোগের অভিযোগ তোলেন। তার পরেই নিজের ও পরিবারের নিরাপত্তার আবেদন করেছেন মণীশ।.

সংবাদমাধ্যমকে মণীশ বলেন, '১ অক্টোবর আমি মাদক পার্টির খবর পাই। আমার এক বন্ধু আমাকে এনসিবির কাছে যেতে বলেন। আগে থেকেই এনসিবির কাছে খবর ছিল।.

২ অক্টোবর প্রমোদতরীতে হানা দেওয়া হয়। সাক্ষী হিসেবে আমাদেরও নিয়ে যাওয়া হয়েছিল। আমি জানতাম না প্রমোদতরীতে শাহরুখের ছেলেও আছেন।'.

পরে আরিয়ান, আরবাজ মার্চেন্টদের এনসিবি দপ্তরে নিয়ে যাওয়ার যে ভিডিও প্রকাশ হয় সেখানেও দেখা যায় মণীশকে। তার পরেই প্রশ্ন ওঠে কেন্দ্রীয় মাদক সংস্থার কর্মকর্তাদের সঙ্গে একজন বিজেপি নেতা কী করছেন?.

তিনি কি এই ভাবে তদন্তের সময় থাকতে পারেন? তারও জবাব দিয়েছেন মণীশ। তিনি বলেন, 'হ্যাঁ, আমি এনসিবি কর্মকর্তাদের সঙ্গে ছিলাম। সঙ্কীর্ণ গলি হওয়ায় একজনের হাত ধরে ছিলাম আমি। আর কিছু করিনি।'.

মাদক মামলায় তার নাম বাইরে আসায় জীবনহানির আশঙ্কা করছেন বলে জানিয়েছেন মণীশ। তাই পুলিশি নিরাপত্তার আবেদন করেছেন তিনি। মণীশ বলেন, আমি একজন বিজেপি কর্মী। আমি যা করেছি তা দেশের জন্য।.

এই ঘটনা নিয়ে বিজেপির কোনো নেতার সঙ্গে আমি কথা বলিনি। তবে যেভাবে নোংরা রাজনীতি করা হচ্ছে তাতে আমি আতঙ্কিত। তাই আমার ও পরিবারের নিরাপত্তার জন্য মুম্বাই পুলিশের কাছে আবেদন করেছি।.

 . .

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image