• ঢাকা
  • শুক্রবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২১ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডে গ্রামীণফোনের পুরস্কার জয়


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৩:৩৫ পিএম
ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড
গ্রামীণফোনের পুরস্কার জয়

ডেস্ক রিপোর্টার: লা মেরিডিয়ান ঢাকায় অনুষ্ঠিত ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড ২০২১ -এ  টেক সার্ভিস লিডার ও ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার গ্রামীণফোনের কমিউনিকেশন পার্টনার প্রতিষ্ঠানগুলো গ্রামীণফোনের জন্য ১২৫টি পুরস্কারের মধ্যে রেকর্ডসংখ্যক ১৯টি পুরস্কার জিতে নিয়েছে, যা একটি ব্র্যান্ডের জন্য সর্বোচ্চ সংখ্যক পুরস্কার।

বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের উদ্যোগ ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডে প্রতি বছর বিভিন্ন খাতের শীর্ষস্থানীয় করপোরেট ও মার্কেটিং প্রফেশনালদের নিয়ে গঠিত প্যানেল অ্যাওয়ার্ডের জন্য বিজয়ীদের নির্বাচন করে। এই বছর অ্যাওয়ার্ডের জন্য এক হাজারেরও বেশি মনোয়ন জমা পড়ে। এ মনোনয়নগুলোর মধ্যে ১৮ ক্যাটাগরিতে ১২৫ উদ্যোগকে চূড়ান্ত বিজয়ী হিসেবে নির্বাচিত করা হয়। একমাত্র প্রতিষ্ঠান হিসেবে গ্রামীণফোন সর্বোচ্চ সংখ্যক ১৯টি পুরস্কার জিতে নেয়, যার মধ্যে ৩টি গোল্ড, ৫টি সিলভার ও ১১টি ব্রোঞ্জ অ্যাওয়ার্ড রয়েছে। গত আসরে গ্রামীণফোন ১৬টি পুরস্কার পায়।

গ্রামীণফোনের তিন কমিউনিকেশন পার্টনার ম্যাগনিটো ডিজিটাল, এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেড এবং গ্রে অ্যাডভার্টাইজিং লিমিটেড, গত এক বছর গ্রামীণফোনের ডিজিটাল ক্যাম্পেইনের অংশ হিসেবে যে কাজগুলো করেছে তা অ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রদর্শন করে এবং এ কাজগুলোর মাধ্যমেই গ্রামীণফোন এই সম্মাননা অর্জন করে।

এ নিয়ে গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার সাজ্জাদ হাসিব বলেন, বৈশ্বিক মহামারি নানা ক্ষেত্রে নানা ভাবে আমাদের জন্য প্রতিবন্ধকতা তৈরি করেছে, আর এ বিষয়টি আমাদের কানেক্টিভিটি ও প্রযুক্তির সুবিধা ব্যবহার করে উদ্ভাবনের মাধ্যমে দেশজুড়ে গ্রাহকদের সর্বোত্তম অভিজ্ঞতাদানে উৎসাহিত করেছে। আমরা ডিজিটাল ও ফিজিক্যাল যুগের এর একটি সমন্বয়ের মধ্যে রয়েছি। এ সময়ে আমাদের উদ্ভাবন ও সম্ভাবনার পরবর্তী যুগ উন্মোচন করতে হবে, আর এর সাথে ডিজিটাল স্ট্র্যাটেজিও সামঞ্জস্যপূর্ণ হতে হবে।

আমাদের কোনো কাজকে স্বীকৃতি দেয়া হলে তা আমাকে গভীরভাবে আলোড়িত করে। আমি অত্যন্ত আনন্দিত যে, গ্রামীণফোন সম্মানজনক ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড ২০২১ -এ আবারও একমাত্র ব্র্যান্ড হিসেবে সর্বোচ্চসংখ্যক অ্যাওয়ার্ড অর্জন করেছে। এ অ্যাওয়ার্ড অর্জনে আমাদের প্রতিষ্ঠান ও এজেন্সির সবাইকে আমার অভিনন্দন।  

বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম থেকে বলা হয়, আমাদের ডিজিটাল ল্যান্ডস্কেপ ধারাবাহিকভাবে বিকশিত হচ্ছে। বৈশ্বিক মহামারি পরবর্তী ভবিষ্যতও নিঃসন্দেহে ডিজিটাল। বৈশ্বিক মহামারির কারণে ডিজিটাল প্ল্যাটফর্ম ও সল্যুশনের এক অভুতপূর্ব বিস্তৃতি ঘটেছে এবং ব্যবসাখাতজুড়ে ইতোমধ্যেই এর প্রভাব পড়েছে। ডিজিটাল পরিবর্তনের সাথে মানিয়ে নিতে প্রতিষ্ঠানগুলো কার্যকরী কৌশল গ্রহণ করছে ও নানা ক্যাম্পেইন নিয়ে আসছে।

আমরা বিশ্বাস করি, ভালো কাজের স্বীকৃতি আরও ভালো কাজের সূচনা করে; এজন্য ডিজিটাল মার্কেটিংয়ের কাজগুলোকে সম্মান জানাতে ও উৎসাহিত করতে আমরা ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড চালু করেছি। ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডে অনুকরণীয় পারফরমেন্সের জন্য এবং ধারাবাহিকভাবে অন্যদের উৎসাহিত করার জন্য গ্রামীণফোনকে অভিনন্দন।

 

ঢাকানিউজ২৪.কম / কেএন

অর্থনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image