• ঢাকা
  • শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

পিরোজপুরে ৫০০ টাকার জন্য সাংবাদিকের মাকে খুন, গ্রেপ্তার-১


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:২৮ পিএম
সাংবাদিকের মাকে খুন, গ্রেপ্তার-১
গ্রেপ্তারকৃত শুক্কুর আলী

মজিবর রহমান, পিরোজপুর প্রতিনিধি: ভয়েস অব আমেরিকার বাংলাদেশ প্রতিনিধি আমির খসরুর মা সেতারা হালিম পিরোজপুরে নীজ বাসায় খুনের ঘটনায় খুনী শুক্কুর আলীকে (৩৮) কে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। 

বুধবার (১৯ অক্টোবর) দুপুরে পিরোজপুরের কৃষ্ণচুড়া মোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।  গ্রেপ্তার শুক্কুর আলী পৌরসভার সিআইপাড়া এলাকার হাবিবুর রহমানের ছেলে। তিনি পেশায় রাজমিস্ত্রি।

জেলা পুলিশ সূএে জানা গেছে, পিরোজপুর পৌর শহরের সিআইপাড়া এলাকার নিজ বাসা থেকে গত ১৬ মে সকালে সাংবাদিক আমির খসরুর মা সেতারা হালিমের মরদেহ উদ্ধার করা হয়। গত ১৮ মে আমির খসরু বাদী হয়ে অজ্ঞাত আসামি করে পিরোজপুর সদর থানায় হত্যা মামলা করেন। মামলাটি থানা থেকে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) উত্তর এর ওপর তদন্তের ভার ন্যস্ত করা হয়।  এরপর জেলা গোয়েন্দা পুলিশ( ডিবি)  তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ঘটনাস্থলের পাশেই শহরের কৃষ্ণচুড়া মোড় থেকে শুক্কুর আলীকে গ্রেপ্তার করা হয়। খুনী শুকুর আলী বিজ্ঞ আদালতে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় হত্যাকাণ্ডের দায় স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছেন।  

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক এসআই) দেলোয়ার হোসেন জানান,খুনী শুক্কুর সেতারা বেগমের কাছে দিনমজুরির কাজ বাবদ ৫০০ টাকা পেতেন। কয়েকদিন পর পাওনা টাকা চাইতে গেলে সেতারা বেগম টাকা না দিয়ে তার সঙ্গে খারাপ ব্যবহার করেন।এতে শুক্কুর ক্ষুব্দ হয়ে পরিকল্পনা করে স্যালাইনের পাইপ গলায় পেঁচিয়ে শ্বাসরোধ করে সেতারা বেগমকে হত্যা করেন। হত্যার পর সেতারা বেগমের বাসায় থাকা কয়েক ভরি স্বর্ণের গহনা ও নগদ টাকা চুরি করে নিয়ে যান। 
জেলা গোয়েন্দা পুলিশে (উত্তর) অফিসার ইনচার্জ জাকারিয়া বলেন, জবানবন্দি গ্রহণ করে শুক্কুর আলীকে কারাগারে পাঠানো হয়েছে। এ ঘটনায় অন্য কেউ জড়িত আছে কি না সে সে বিষয় খতিয়ে দেখা হচ্ছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image