• ঢাকা
  • সোমবার, ২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ১৬ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

গণভবনে শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন ভারতের জয়শঙ্কর


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ১০:৩২ পিএম
ভারতের পররাষ্ট্রমন্ত্রী এস জয়শঙ্কর।
শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন জয়শঙ্কর

নিউজ ডেস্ক:  বৃহস্পতিবার বিকেলে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী এস জয়শঙ্কর। দুই দিনের সফরে দুপুর ২ টা ১৫ মিনিটে রাজধানীর কুর্মিটোলায় বিমান বাহিনী ঘাঁটি বঙ্গবন্ধুতে পৌঁছান । এ সময় তাকে স্বাগত জানান বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

আগামী জুন মাসের শেষে বা জুলাইয়ের শুরুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারতে দ্বিপাক্ষিক সফরের জন্য ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আমন্ত্রণপত্র নিয়ে এসেছেন । পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেনের সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠক করবেন। গত বছরের মার্চে ঢাকায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সূবর্ণজয়ন্তীর উৎসবে যোগ দেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

অন্যদিকে গত বছরের ডিসেম্বরে বাংলাদেশে আসেন ভারতের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। একই বছর ভারতের দুই শীর্ষ নেতার বাংলাদেশ সফর ছিল এক অনন্য দৃষ্টান্ত। পক্ষান্তরে শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ দিয়ে রাখেন নরেন্দ্র মোদি। করোনা মহামারির কারণে গত বছর এই সফর সম্ভব হয়নি। তাই পররাষ্ট্রমন্ত্রী জয়শঙ্করকে সেই সফরের আমন্ত্রণপত্র দিয়ে পাঠিয়েছেন মোদি।

ঢাকানিউজ২৪.কম /

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image