• ঢাকা
  • শনিবার, ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নারায়ণগঞ্জে ভোটের সমীকরণ নৌকার দিকে: আইভী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০৭:২০ পিএম
তাহলে প্রশাসনতো আছে, নিশ্চই তারা দেখবে

নিউজ ডেস্ক:  নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতীকের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ভোটের সমীকরণ নৌকার দিকে যাচ্ছে। আগেও ছিল নৌকার পক্ষে, এখনও আছে, আগামী দুইদিনও থাকবে। ১৬ তারিখ সবাই নৌকায় ভোট দিবে। বৃহস্পতিবার ১৩ জানুয়ারী সকালে শহরের পশ্চিম দেওভোগ এলাকায় গণসংযোগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

আইভী বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি যদি অবনতির দিকে যায় তাহলে প্রশাসনতো আছে, নিশ্চই তারা দেখবে। এখানে যৌথ প্রশাসন কাজ করছে এটা তারা দেখবে। আমার এখন জনগণের কাছে যেতে হবে। জনতার ভোট চাইতে হবে।

প্রত্যেক নির্বাচনের আগে একটু সমস্যা হতেই পারে। আমি মনে করি এজন্য প্রশাসন অত্যন্ত সচেতন। আমার ভোটাররা উৎসব মুখর পরিবেশে ভোট দিতে যাবে। এর আগেও তিনটা নির্বাচন হয়েছে সেখানেও টানটান উত্তেজনা ছিল। কিন্তু দিন শেষে, রাত শেষে সবাই ভোট দিতে গেছে ভোটাররা পরিবেশ খুব সুন্দর ছিল। আইনশৃঙ্খলা বাহিনীর কাছে অনুরোধ করবো নারায়ণগঞ্জের পরিবেশ যেন এমন সুন্দর থাকে। সেই ব্যবস্থা করবেন।

নতুন ভোটারদের যেরকম চাহিদা। তারা যেমন চায় খেলার মাঠ, পার্ক, খোলা জায়গা। এসব বিষয়ে আমি ব্যাপক কাজ করেছি। আরো ভবিষ্যতে করবো। নতুন ভোটাররা কিন্তু অনেক সচেতন। তারা নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ওয়েভ সাইটে গেলেই কর্মসূচিগুলো দেখতে পারবে। সেখানে দেওয়া আছে সব।

তাছাড়া নতুন প্রজন্ম মনে করে আমি সততা দিয়ে, ইমানের সহিত, নিষ্ঠা দিয়ে, দলের কর্মী হিসাবে দায়িত্ব পালন করেছি। তদরূপ দলমতেও উর্ধ্বে উঠে নারায়ণগঞ্জবাসীর সেবা করেছি। নতুন ভোটাররা এগুলো পছন্দ করে। আমি পরিষ্কার ভাবে, সচ্ছ ভাবে কথা বলি, মিথ্যার কখনো আশ্রয় নেই না। এজন্য নতুন ভোটার না আমাকেই ভোট দিবে।

কাকে গ্রেফতার করছে আমি জানি না। সেটা আইনশৃঙ্খলা বাহিনী জানে। আমি সহিংসতা করি না। কাউকে কিছু করতে নির্দেশও দেই না। সরকার দলীয় প্রার্থী হিসাবে বেশি সুবিধা কখনো পাইনি, এবারও পাই না।

ঢাকানিউজ২৪.কম /

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image