• ঢাকা
  • বুধবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ; ০১ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

অস্ট্রেলিয়ার সেরা অভিনেত্রীর মনোনয়ন পেলেন বাঁধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২:৫৬ পিএম
প্রথম কোনো বাংলাদেশি অভিনেত্রী মর্যাদাপূর্ণ এই আসরে জায়গা পেলেন
অভিনেত্রী বাঁধন

   
নিউজ ডেস্ক: বাংলাদেশের অভিনেত্রী আজমেরি হক বাঁধন অস্ট্রেলিয়ার 'এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ডস'-এর  ১৪তম আসরে সেরা অভিনেত্রীর মনোনয়ন পেয়েছেন । আব্দুল্লাহ মোহাম্মদ সাদ পরিচালিত 'রেহানা মরিয়ম নূর' সিনেমায় অনবদ্য অভিনয়ের সুবাদে এই মনোনয়ন পেয়েছেন বাঁধন। এর মাধ্যমে প্রথম কোনো বাংলাদেশি অভিনেত্রী মর্যাদাপূর্ণ এই আসরে জায়গা পেলেন।.

বুধবার (১৩ অক্টোবর) অ্যাওয়ার্ডসের পুরস্কার কর্তৃপক্ষ মনোনয়নপ্রাপ্তদের তালিকা প্রকাশ করেছে। তালিকায় বাঁধনের প্রতিদ্বন্দ্বী হিসেবে আছেন ইসরায়েলের আলেনা ওয়াইভি, রাশিয়ার ভ্যালেন্টিনা রোমানোভা সিসকাইরি, অস্ট্রেলিয়ার লিয়া পার্সেল ও নিউজিল্যান্ডের এসি ডেভিস।.

পূর্ব ও দক্ষিণ এশিয়া, অস্ট্রেলিয়া, ও ওশেনিয়া নিয়ে গঠিত এশিয়া-প্যাসিফিক অঞ্চল। এই অঞ্চলের সিনেমা ও শিল্পীদের উৎসাহ দিতেই ২০০৭ সাল থেকে পুরস্কারটি দেওয়া হচ্ছে। এটি প্রদান করে অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ড প্রদেশের ব্রিসবেন সিটি কাউন্সিল।.

অভিনেত্রী  বাঁধন এমন উৎসবে মনোনয়ন পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। তিনি বলেন, 'এটা দারুণ খুশি ও গর্বের খবর আমার জন্য। তবে আমি নই, এই মনোনয়ন মূলত নির্মাতা সাদ পেয়েছেন। কেননা তিনিই বাঁধনকে বানিয়েছেন রেহানা মরিয়ম নূরের মাধ্যমে। সবাই আমার জন্য দোয়া করবেন, যেন আমাদের রেহানা মরিয়ম নুর জয়ী হয়।'.

চলতি বছর ২৫টি দেশের ৩৮টি সিনেমা লড়ছে অ্যাপসা পুরস্কারের জন্য। আগামী ১১ নভেম্বর অস্ট্রেলিয়ার গোল্ড কোস্ট শহরে বিজয়ীদের নাম ঘোষণা করা হবে।.

 . .

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image