• ঢাকা
  • বুধবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৫ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ট্রাকেও বাড়ি ফিরছে মানুষ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ৩০ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ০৯:০৩ এএম
বাড়ি ফিরছে মানুষ
ট্রাকে বাড়ি ফিরছে মানুষ

নিউজ ডেস্ক:  ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে আসন্ন ঈদুল ফিতরকে কেন্দ্র করে ঘরমুখো মানুষের চাপ বেড়েছে। প্রচণ্ড রোদ আর জীবনের ঝুঁকি নিয়ে ট্রাক পিকআপ ও মোটরসাইকেলে করে বাড়ির পথে ছুটতে সাধারণ মানুষ।

শুক্রবার (২৯ এপ্রিল) বিকেলে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে এই দৃশ্য দেখা গেছে।

গতকাল বৃহস্পতিবার ছিল অনেক প্রতিষ্ঠানে ছিল ঈদের আগে শেষ অফিস। আবার অনেক শিল্প-কারখানায় আজ ঈদের ছুটি ঘোষণা করা হয়েছে। ছুটির পর প্রিয়জনের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে যে যেভাবে পারছে বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছেন। অনেকে বাস-ট্রেনের টিকিট না পেয়ে জীবনের ঝুঁকি নিয়ে ট্রাকে বাড়ি যাচ্ছেন।

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যানবাহনের চাপ বৃদ্ধি পেলেও স্বাভাবিক গতিতেই যান চলাচল করছে। তবে এলেঙ্গা থেকে বঙ্গবন্ধু সেতু পূর্বপাড় পর্যন্ত দুই লেনের কারণে যানবাহনের গতি কমাতে বাধ্য হচ্ছে যানবাহনের চালকেরা। ঈদ উপলক্ষে বৃহস্পতিবার থেকে সরকারি ছুটি ঘোষণার পর থেকে মানুষজন প্রিয়জনের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে বাড়ি ফিরতে শুরু করেছে।

মহাসড়কের এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আতাউর রহমান বলেন, গাড়ির চাপ আস্তে আস্তে বাড়ছে। তবে কোথাও যানবাহন চলাচল থেমে নেই। পরিবহন চলাচল স্বাভাবিক করতে সড়কে কাজ করে যাচ্ছে পুলিশ।

 

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image