• ঢাকা
  • শনিবার, ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০২ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দিনাজপুরে ২ দিনব্যাপী শিশু মেলার উদ্বোধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:১৭ পিএম
শিশু মেলার উদ্বোধন
শিশু মেলার উদ্বোধন

দিনাজপুর প্রতিনিধি:  শিশু গড়বে নতুন দেশ ,বঙ্গবন্ধুর বাংলাদেশ, বঙ্গবন্ধুর সোনার বাংলায় ,শিশু থাকবে সুরক্ষায়" এই প্রতিপাদ্যকে সামনে রেখে শিশু ও নারী উনয়ন সচেতনতামূলক যোগযোগ কার্যক্রম (পঞ্চম পর্যায়ে) শীর্ষক প্রকল্পের অধিনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে দুই দিনব্যাপী শিশু মেলা-২০২২ এর উদ্বোধন করা হয়েছে।  
 
 ১৮ মে বুধবার সকাল সাড়ে ১০টায় দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শিশু একাডেমি প্রাঙ্গণ গিয়ে শেষ হয়। জেলা প্রশাসন ও জেলা তথ্য অফিস দিনাজপুর আয়োজিত ২দিনব্যাপী মেলার উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী।

বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম পিপিএম (বার), অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শরিফুল ইসলাম।

এসময় অন্যান্যর মধ্য উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুজন সরকার, জেলা সিনিয়র তথ্য অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ সোহেল রানা, দিনাজপুর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ ইনচার্জ (ওসি) মোঃ মোজাফফর হোসেনপ্রমুখ। উক্ত মেলায় ১৫টি স্টল অংশগ্রহণ করে।

ঢাকানিউজ২৪.কম / মোঃআব্দুস সাত্তার/কেএন

উৎসব / দিবস বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image