• ঢাকা
  • শনিবার, ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মুক্তাগাছায় নানা আয়োজনে জাতীয় শোকদিবস পালন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৫ আগষ্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ০১:৪২ পিএম
জাতীয় শোকদিবস পালন
সংগৃহিত ছবি

মুর্শেদ আলম খান, মুক্তাগাছা, ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের মুক্তাগাছায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস নানা আয়োজনে যথাযথ মর্যাদায় পালন করা হয়েছে। দিবসটি পালনে সকালে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে রক্ষিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে আনুষ্ঠানিকভাবে পুষ্পস্তবক অর্পন করা হয়।

উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. আরব আলী, পৌর মেয়র মো. বিল্লাল হোসেন সরকার, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মনসুর, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামীলীগ, মুক্তাগাছা প্রেসক্লাব, শহীদ স্মৃতি সরকারী কলেজ, মুক্তাগাছা মহাবিদ্যালয়, মুক্তিযোদ্ধা মৎস্যজীবী সমিতি, উপজেলা যুবলীগ, কৃষক লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠান, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে জাতির পিতার প্রতি বিন¤্র শ্রদ্ধা জানানো হয়।

সকাল ১০টায় মুক্তাগাছা প্রেসক্লাব ভবনে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে মুক্তাগাছা প্রেসক্লাবের সভাপতি এফএমএ সালামের সভাপতিত্বে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম ইদ্রিছ আলীসহ কর্মরত সাংবাদিকরা আলোচনায় অংশ নেন।

বেলা ১১টায় উপজেলা পরিষদ সভাকক্ষে আলোচনায় সভা অনুষ্ঠিত হয়। এছাড়া পৌরসভা, উপজেলা আওয়ামীলীগসহ বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠন আলোচনার আয়োজন করে। বিভিন্ন স্থানে দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।


 

ঢাকানিউজ২৪.কম / মুর্শেদ আলম খান

উৎসব / দিবস বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image