• ঢাকা
  • শনিবার, ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০২ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ময়মনসিংহে ইয়াবাসহ ৭ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২২ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:২৩ পিএম
ইয়াবাসহ ৭ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
গ্রেপ্তারকৃত আসামীরা

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ: ময়মনসিংহ নগরীর চরকালীবাড়ী এলাকায় বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট ও বিদেশি মদসহ ৭জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দারা; যাদের ছয়জনই রোহিঙ্গা নাগরিক।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের সহকারী পরিচালক তাহমিনা ইয়াসমিন জানান, গত শুক্রবার রাতে ময়মনসিংহ নগরীর শম্ভুগঞ্জ এলাকা দিয়ে বিপুল পরিমাণ মাদকের চালান আসছে এমন খবর পান তারা।

পরে চরকালীবাড়ী এলাকায় অভিযান চালানো হয়। ওই সময় ৭ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, ৩৪ বোতল বিদেশি মদ ও মাদক বিক্রিত ১ লাখ টাকাসহ ৭ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন- রোহিঙ্গা নাগরিক ইলিয়াস কাদের বাবুল (৪৩) তার স্ত্রী আনোয়ারা আক্তার রোজিনা (২৬),  মো. শাহেদ (২২), নজরুল ইসলাম (২৯) তার স্ত্রী খালেদা আক্তার (৩৮), মো. তৈয়ব (২০) ও ময়মনসিংহ নগরীর চরকালীবাড়ি এলাকার বাসিন্দা শাহাজাহান মোড়লের ছেলে মো. নাজমুল হুদা (২৫)।

বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের পরিদর্শক খন্দকার নাজিম উদ্দিন বাদী হয়ে আসামিদের বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।

 

ঢাকানিউজ২৪.কম / মো. নজরুল ইসলাম/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image