• ঢাকা
  • রবিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মানিকগঞ্জে সাংবাদিককে প্রাণনাশের হুমকি, থানায় অভিযোগ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৫ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:০৮ পিএম
মানিকগঞ্জে সাংবাদিককে প্রাণনাশের হুমকি, থানায় অভিযোগ
সাংবাদিককে হত্যার হুমকি দাতা আরিফ হেসেন

সাকিব আহমেদ, মানিকগঞ্জ প্রতিনিধিঃ দৈনিক ঢাকা প্রতিদিনের মানিকগঞ্জ জেলা প্রতিনিধি সাইফুল ইসলামকে হত্যার হুমকি দিয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় বুধবার (৪ জানুয়ারি) হুমকিদাতা আরিফ হেসেনের বিরুদ্ধে মানিকগঞ্জ সদর থানায় সাধারণ অভিযোগ করেছেন ভুক্তভোগী।

অভিযোগ সূত্রে জানা যায়, গত মঙ্গলবার (৩ জানুয়ারি) রাতে মানিকগঞ্জ শহরের খালপাড় এলাকায় ১০ চাকার বালুভর্তি ট্রাকের তথ্য নিতে যান এই সংবাদকর্মী। ট্রাকচালকরা জানান বালুভর্তি ট্রাকগুলো রনি ও তার পিতা আওলাদ হোসেনের। তথ্যসংগ্রহের জন্য তাদের থেকেই রনির মোবাইল নম্বর নিয়ে রনিকে কল দেওয়া হয়। কল দেওয়ার দেড় ঘন্টা পরেই এক অপরিচিত নম্বর (০১৭৩১৩৯৪৩৪৪) থেকে কল আসে।

ফোন রিসিভড করতেই আরিফ নামের এক ব্যাক্তি তাকে অকথ্য ভাষায় গালি-গালাজ শুরু করে এবং প্রাণনাশের হুমকি দেয়। পরবর্তীতে খোঁজ নিয়ে জানা যায় আরিফ হোসেন মানিকগঞ্জ সদর উপজেলার গড়পাড়া ইউনিয়নের পাঞ্চনখোড়া গ্রামের আইয়ুব আলীর ছেলে।

এ ঘটনায় মানিকগঞ্জের কর্মরত সাংবাদিকরা উদ্বেগ প্রকাশ করে হুমকিদাতার শাস্তির দাবি জানান। এ বিষয়ে মানিকগঞ্জ সদর থানার ওসি আব্দুর রউফ সরকার জানান , অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image