• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ব্রাহ্মণবাড়িয়ায় জিল্লুর রহমানের জানাজায় বিএনপির রিজভী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ৩১ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৫৫ পিএম
ব্রাহ্মণবাড়িয়ায় জিল্লুর রহমানের জানাজায়
বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী

মনিরুজ্জামান মনির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ দুঃশাসনের মাধ্যমে যারা জোর করে ক্ষমতায় আছে, তাদের কাছ থেকে ভাল কিছু আশা করা যায়না। কেন্দ্রীয় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, দুঃশাসনের মাধ্যমে যারা জোর করে ক্ষমতায় আছে, তাদের কাছ থেকে ভাল কিছু আশা করা যায়না। আজ গোটা জাতি শ্বাসরুদ্ধকর অবস্থায় আছে। 

তিনি মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা বিএনপির আহ্বায়ক মোঃ জিল্লুর রহমানের নামাজে জানাযা শেষে এ কথা বলেন। তিনি আরো বলেন, দেশের ক্রান্তি লগ্নে জিল্লুর রহমানের মত ত্যাগী নেতার চলে যাওয়া দলের জন্য অপূরণীয় ক্ষতি। মূলত নির্যাতন নীপিড়নের শিকার হয়েই অকালে তিনি চলে গেছেন। শহরের টেংকের পাড় মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত জানাজায় বেগম খালেদা জিয়ার উপদেষ্টা এ,কে, এম একরামুজ্জামান, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ মোস্তাক মিয়া, অর্থ বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল, জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকারসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনসহ নানা শ্রেণী পেশার মানুষ অংশগ্রহন করেন।

এ সময় বিএনপির তুখোর রাজনীতিবিদ মরহুম জিল্লুর রহমানের কফিনে ফুলেল শ্রদ্ধায় শেষ বিদায় জানান নেতাকর্মীরা। পরে শহরের শেরপুরস্থ কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন করা হয়।

সোমবার সন্ধ্যায় শহরের জেল রোডস্থ দি ল্যাব এইড স্পেশাইজড হাসপাতালে জিল্লুর রহমান শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন যাবত কিডনি রোগ ও হেপাটাইটিস-বি'তে আক্রান্ত ছিলেন।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image