• ঢাকা
  • সোমবার, ৩০ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১৫ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দেশের মানুষের কাছে যাওয়া উচিত বিএনপির : তথ্যমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৩ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:০৫ পিএম
দেশের মানুষের কাছে যাওয়া উচিত বিএনপির
তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ

নিউজ ডেস্ক :  তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ জানিয়েছেন, বিদেশিদের কাছে বিএনপির দৌড়ঝাঁপ দেশকে ছোট করার শামিল। তারা নাক গলাতে না চাইলেও বিএনপিই তাদের কাছে যায়। তাদের কাছে না গিয়ে বরং দেশের মানুষের কাছে যাওয়া উচিত বিএনপির।

বুধবার (১৩ জুলাই) সচিবালয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

জাতিসংঘের বাংলাদেশ অফিসের আবাসিক সমন্বয়ক জিয়েন লুইসসহ তার প্রতিনিধি দলের সঙ্গে গতকাল মঙ্গলবার (১২ জুলাই) বিকেলে বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে বৈঠক করেন দলটির শীর্ষ নেতারা। একদিন পরেই একই স্থানে বিএনপির প্রতিনিধি দল বৈঠক করে ইউরোপীয় ইউনিয়নের ঢাকায় নিযুক্ত রাষ্ট্রদূত চার্লস হোয়াইলির সঙ্গে।

দুটি বৈঠকেই উপস্থিত ছিলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ। এতে সম্পর্কের নানা দিক নিয়ে আলোচনা হয় বলে দাবি নেতাদের। তবে ঠিক কোন বিষয় নিয়ে আলোচনা হয়েছে, সে ব্যাপারে গণমাধ্যমকে কিছুই বলতে রাজি হননি বিএনপি নেতারা।

১৩ জুলাই তথ্যমন্ত্রী এ বিষয়ে কঠোর সমালোচনা করে বলেন, বিদেশিদের কাছে অভ্যন্তরীণ বিষয় জানিয়ে বিএনপি দেশকে ছোট করেছে।

২০১৪ এবং ২০১৮ সালের নির্বাচনের আগে ও পরে বাংলাদেশে নিযুক্ত বিভিন্ন রাষ্ট্রদূতের সঙ্গে দফায় দফায় বৈঠক করেছিল বিএনপি। সে বৈঠকগুলোকেও ভালোভাবে নেয়নি ক্ষমতাসীন আওয়ামী লীগ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image