• ঢাকা
  • সোমবার, ৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৭ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শ্রীমঙ্গলে ধর্ষণের অভিযোগে এক টিকটকার গ্রেপ্তার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০১:০৪ পিএম
কমলগঞ্জে ধর্ষণের অভিযোগ
টিকটকার মাসুদ গণি মান্না

মৌলভীবাজার জেলা প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ধর্ষণের অভিযোগে এক টিকটকারকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত মাসুদ গণি মান্না (২৫) হবিগঞ্জের অনন্তপুর গ্রামের মৃত মলাই মিয়ার ছেলে। সে সিলেটের একটি শো রুমে কর্মচারী হিসেবে কাজ করে। সে কাজের পাশাপাশি টিকটক বানাতো।

মঙ্গলবার (১ ডিসেম্বর) দুপুরে শ্রীমঙ্গল থানায় ভিকটিম লিখিতভাবে অভিযোগ করে। ভিকটিম তরুনী মেডিক্যাল ছাত্রী।

ভুক্তভোগী শ্রীমঙ্গল থানায় মামলা দায়ের করলে কয়েক ঘন্টার মধ্যেই শ্রীমঙ্গল থানার পুলিশের একটি দল সিলেট জেলার টুকেরপাড়া এলাকায় অভিযান করে অভিযুক্ত মাসুদ গণি মান্নাকে গ্রেপ্তার করে।

পুলিশ সূত্রে জানা যায়, অভিযুক্ত মাসুদ গণি মান্না সামাজিক যোগাযোগমাধ্যমে মৌলভীবাজার জেলার কমলগঞ্জ থানার কালেঙ্গা গ্রামে তরুনীর ( ২১) সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এরপর বিয়ের প্রলোভন দেখিয়ে ভুক্তভোগী তরুনীকে একটি রিসোর্টে নিয়ে ধর্ষণ করে। সেই ধর্ষণের ভিডিও ধারণ করে ফেক ফেসবুক আইডির মাধ্যমে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়।

এব্যাপারে বুধবার (২ ডিসেম্বর) থানার অফিসার ইনচার্জ শামীম উর -রশিদ তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষণের অভিযোগে অভিযুক্ত মাসুদ গণি মান্নাকে গ্রেপ্তার করা হয় এবং পরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শ্রীমঙ্গল থানার মামলার (তদন্ত কর্মকর্তা) এস আই আনোয়ার হোসেন বলেন, প্রেমের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ করেছে মাসুদ গণি মান্না। তরুনী প্রতারণার স্বীকার হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / মোঃ জহিরুল ইসলাম/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image