• ঢাকা
  • শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ; ২২ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শেরপুরে দুর্গোৎসব উপলক্ষে দুস্থদের বস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২:১৫ পিএম
এক অনাড়ম্বর অনুষ্ঠান করা হয়
বিতরণী অনুষ্ঠান

জাহিদুল হক মনির, শেরপুর প্রতিনিধি: শেরপুরে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে জেলা পূজা উদ্যাপন পরিষদের উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মধ্যে বস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।.

সোমবার দুপুরে শহরের গোপাল জিউর নাট মন্দিরে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানে এই বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ ও বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান।.

বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি সুব্রত কুমার দে। এতে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার পাল, সদর উপজেলা চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মো. নজরুল ইসলাম, মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ড, শেরপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. শারমিন রহমান, সাধারণ সম্পাদক বিনয় কুমার সাহা প্রমুখ।.

পরে সদর উপজেলার ৫০০ দুস্থ ও অসহায় মানুষকে বস্ত্র এবং ৫০০ মানুষকে খাদ্যসামগ্রী হিসেবে চাল, ডাল, আলু ও লবণ প্রদান করা হয়।.

এ সময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহজাবিন ফেরদৌসী, সহকারী কমিশনার (ভূমি) তনিমা আফ্রাদ, শেরপুর সরকারি কলেজের সহযোগী অধ্যাপক শিবশঙ্কর কারুয়া, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মুনসুর আহাম্মদ, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক দুলাল মিয়া, জেলা পূজা উদ্যাপন পরিষদের জ্যেষ্ঠ সহ-সভাপতি প্রকাশ দত্ত, উপদেষ্টা প্রথম আলোর সাংবাদিক দেবাশীষ সাহা রায়, প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মলয় মোহন বল প্রমুখ উপস্থিত ছিলেন।.

 . .

ঢাকানিউজ২৪.কম / জাহিদুল হক মনির

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image