• ঢাকা
  • সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আর্জেন্টিনার পরাজয়ে সৌদি সমর্থকের মিষ্টি বিতরণ 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৩৯ এএম
আর্জেন্টিনার পরাজয়ে সৌদি সমর্থকের
মিষ্টি বিতরণ 

মমিনুল হক রুবেল, নবীনগর প্রতিনিধি: চলছে বিশ্বকাপ ফুটবল (২০২২) বিশ্বকাপ ফুটবলের গ্রুপ পর্বের খেলায় সি গ্রুপের প্রথম উত্তেজনাপূর্ণ ম্যাচে সময়ের সবচেয়ে বেশী জনপ্রিয় ও হট ফেভারিট লিওনেল মেসির দল আর্জেন্টিনা কে ২-১ গোলে পরাজিত করলেন সৌদি আরব। ২২ নভেম্বর বিকাল ৪ টায় খেলাটি অনুষ্ঠিত হয়।দুই বারের বিশ্ব চ্যাম্পিয়ন লিওনেল মেসির দল কে পরাজিত করায় সৌদি আরব সমর্থকের মধ্যে ব্যাপক আনন্দ উৎসাহ বিরাজ করছে।এই বিজয়ের আনন্দকে উপভোগ করে তোলেন সকল সৌদি আরব সমর্থক সহ প্রবাসীরা।

আর্জেন্টিনা কে পরাজিত করে সৌদি জয়লাভ করায় ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার নাটঘর ইউনিয়ন কুড়িঘর গ্রামের সৌদি প্রবাসী আব্দুর রাজ্জাক মিয়া ৪০ কেজি মিষ্টি বিতরণ করেছেন।আজ ২৩ নভেম্বর বুধবার সন্ধায় কুড়িঘর বাজারে মিষ্টি বিতরণ করা হয়।

সৌদি আরব থেকে মুটোফোনে রাজ্জাক মিয়া বলেন,প্রথমে নিজ দেশ কে ভালোবাসি,বর্তমানে প্রবাসে আছি সৌদি আরবে তাই ফুটবল বিশ্বকাপে সৌদি কে সমর্থন করছি।

গতকাল লিওনেল মেসির দল কে হারিয়ে সৌদি বিজয় হয়েছে এই জয়ে আমরা আনন্দ উল্লাস করছি,এই উল্লাসে নিজ গ্রামে ৪০ কেজি মিষ্টি বিতরণ করেছি।তিনি আরো বলেন অধিনায়ক সালমান আল ফারাস, গোল রক্ষক মোহাম্মদ এলাস, ইয়াসির সহ খেলোড়াররা ছন্দময় খেলা দেখিয়ে দলের সেরা পারফরম্যান্সে আর্জেন্টিনাকে পরাজিত করে অভাবনীয় জয়লাভ করে। 

সালমান আর ফরাস নেতৃত্বে জয়লাভ করায় বাংলাদেশের মত  বিশ্বের অন্যান্য দেশেও কোটি কোটি সমর্থকদের আত্মবিশ্বাস জন্মেছে,আসা করছি আগামী ম্যাচে জয় লাভ করে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে দ্বিতীয় রাউন্ডে উঠবে সৌদি আরব।

ঢাকানিউজ২৪.কম / কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image