• ঢাকা
  • শুক্রবার, ২৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১২ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শেরপুরে নৌকা ভ্রমণের সময় দুর্ঘটনায় মেডিকেল শিক্ষার্থীসহ দুই বন্ধুর মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২১ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:০৩ পিএম
শেরপুরে, নৌকা ভ্রমণের সময়, দুর্ঘটনায়, মেডিকেল শিক্ষার্থীসহ, দুই বন্ধুর, মৃত্যু
মৃত মোশারফ হোসেন মিল্টন (২১) ও মোঃ আমানউল্লাহ আমান (২৩)।

শেরপুর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতীতে বন্যার পানিতে নৌ-ভ্রমণে গিয়ে নৌকাডুবির ঘটনায় দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার (২১ জুন) সকাল ১১টায় উপজেলার ধানশাইল ইউনিয়নের কান্দুলি গ্রামের বাইলসা বিলের নলাডুবা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মৃত শিক্ষার্থীরা হলেন মোশারফ হোসেন মিল্টন (২১) ও মো. আমানউল্লাহ আমান (২৩)। মিল্টন রংপুর মেডিকেল কলেজের তৃতীয় বর্ষের শিক্ষার্থী এবং উপজেলার কান্দুলি গ্রামের সোহরাব আলীর ছেলে। আমানউল্লাহ তিনআনী আদর্শ ডিগ্রি সরকারি কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

এ ঘটনায় অসুস্থ হয়েছেন তরিকুল ইসলাম (২৫), শরিফুল ইসলাম (২১) ও মো. সোহেল (২৩)। তাদের শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ বেলা আড়াইটার দিকে ঝিনাইগাতীর কান্দুলি গ্রামের আট বন্ধু ঈদের আনন্দ করতে দুটি ছোট নৌকা ভাড়া করে বাইলসা বিলে ঘুরতে যান। একপর্যায়ে নলাডুবা এলাকায় ঢেউয়ের তোড়ে একটি নৌকা উল্টে যায়। এ সময় অন্য নৌকার বন্ধুরা তাদের বাঁচাতে গেলে সেই নৌকাটিও উল্টে যায়। এতে মোশারফ, আমানউল্লাহ, তরিকুল, শরিফুল এবং সোহেল বিলের পানিতে তলিয়ে যান। আশপাশের লোকজন তাদের উদ্ধার করলেও মোশারফ ঘটনাস্থলেই মারা যান। পরে আমানউল্লাহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। গুরুতর আহত তরিকুল, শরিফুল এবং সোহেলকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য তিন বন্ধু সুস্থ আছেন।

ঝিনাইগাতী থানার পরিদর্শক (তদন্ত) ইস্কান্দার হাবিব জানান, এ ঘটনায় আইনি ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। মৃত শিক্ষার্থীদের লাশ ময়নাতদন্ত ছাড়াই দাফনের জন্য পরিবারের পক্ষ থেকে আবেদন করা হয়েছে।

 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image